তাহির হুসেন ছেলেকে মেরে ড্রেনে ফেলে দিয়েছিল : অঙ্কিতের বাবা এফআইআর করলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তাহির হুসেন ছেলেকে মেরে ড্রেনে ফেলে দিয়েছিল : অঙ্কিতের বাবা এফআইআর করলেন

Share This
দেশের খবর

আজ খবর ( বাংলা), নতুন দিল্লী, ২৮/০২/২০২০ :  দিল্লীর অশান্তিতে বেড়েই চলেছে মৃতের সংখ্যা, এখনো পর্যন্ত দিল্লীতে মৃতের সংখ্যা জানানো হয়েছে ৩৯, গুলিবিদ্ধ হয়েছে ৬৯ জন এবং আহত হয়েছেন ৩০০রও বেশি মানুষ। ওই গন্ডগোলের সময়েই নিহত আই বি অফিসার অঙ্কিত শর্মার মৃত্যুর জন্যে আজ থানায় এফআইআর দায়ের করলেন তাঁর  বাবা রবীন্দ্র কুমার। 
২৬শে ফেব্রুয়ারি, দিল্লীতে গন্ডগোল চলার সময় চাঁদবাগ এলাকায় একটি ড্রেন থেকে উদ্ধার হয়েছিল অঙ্কিত শর্মার মৃতদেহ। এই ব্যাপারে আজ অঙ্কিতের বাবা থানায় একটি এফআইআর দায়ের করেছেন, যেখানে তিনি অভিযোগ করেছেন আম আদমি পার্টির নেতা তাহির হুসেনের বিরুদ্ধে। তিনি এফআইআরএ লিখেছেন, "২৫শে ফেব্রুয়ারি বিকেল ৫টা নাগাদ তাঁর ছেলে (আই বি অফিসার) বাজার থেকে কিছু জিনিসপত্র কিনতে বেরিয়েছিলেন, কিন্তু অনেকক্ষন পরেও না ফেরায়, তাঁরা ছেলের খোঁজ করতে বাজার এবং অন্যান্য এলাকায় যান, কোথাও না পেয়ে তাঁরা কয়েকটি থানাতেও যান, এলাকার কয়েকটি হাসপাতালেও খুঁজতে যান, কিন্তু গভীর রাত্রি পর্যন্ত ছেলের খোঁজ না পেয়ে তাঁরা থানায় মিসিং ডায়রি করেন।"
রবীন্দ্র কুমার তাঁর এফআইআরএ লিখেছেন, "আমরা জানতে পারি কাল্লু বলে একজনের সাথে তাঁর ছেলে অঙ্কিতের সঙ্গে শেষবার দেখা গিয়েছিল, যখন আমরা সেই কাল্লুকে খুঁজছিলাম, তখন আমরা জানতে পারি চাঁদবাগের কাছে একটি ড্রেনে একজনের মৃতদেহ পড়ে আছে পুলিশ গিয়ে সেই মৃতদেহ উদ্ধার করলে আমরা জানতে পারি অঙ্কিত খুন হয়েছেন। অঙ্কিতের দেহে অন্তর্বাস ছাড়া আর কিছু ছিল না। তাঁর মুখে ও শরীরে অনেকগুলি আঘাত ও ক্ষতের চিহ্ন ছিল, যা থেকে বোঝা যায় কোনো ধারাল অস্ত্রের আঘাতে তাঁকে নির্মমভাবে মারা হয়েছে। এসিড দিয়ে তাঁর মুখ পুড়িয়ে দেওয়া হয়েছিল।"
এফআইআর দায়ের করার সময় রবীন্দ্র কুমার বলেন, "আমি সম্পূর্ণভাবে নিশ্চিত হয়েছি, এই কাজ করেছে আপ নেতা তাহির হুসেন। তাহির তার নিজের বাড়ির ছাদে বেশ কিছু লোক জড়ো করে ওপর থেকে পাথর ও পেট্রল বোমা  ছোঁড়ার কাজ করছিল। তাহিরের সেই দলই তাঁর ছেলে অঙ্কিতকে খুন করে তাঁর মৃতদেহ এলাকার একটি মসজিদের কাছে ড্রেনের মধ্যে ছুঁড়ে ফেলে দেয়। তাহির হুসেনের একটি অফিস রয়েছে চাঁদবাগ পুলিয়ার কাছে।"
আম আদমি পার্টির দিকে অভিযোগের আঙ্গুল ওঠায় বিব্রত অরবিন্দ কেজরিওয়াল গতকাল সাংবাদিকদের জানিয়েছিলেন, "দিল্লীর এই অশান্তির ঘটনায় তাঁর দলের কেউ জড়িত থাকলে তাঁর দল তাকে সমর্থন করবে না", সেক্ষেত্রে অভিযোগ প্রমাণিত হলে তার দ্বিগুন শাস্তি চেয়েছেন কেজরিওয়াল। প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল একটি সর্বভারতীয় টিভি চ্যানেল পাশের বাড়ির ছাদ থেকে ভিডিও রেকর্ডিং থেকে দেখিয়েছিল যে, তাহির হুসেন ও তার দলবল একটি বাড়ির ছাদে জড়ো  হয়ে পাথর ছুঁড়ছে।  

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages