শাহিনবাগ আসলে একটি ষড়যন্ত্র : যোগী আদিত্যনাথ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাহিনবাগ আসলে একটি ষড়যন্ত্র : যোগী আদিত্যনাথ

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০১/০২/২০২০ :  আজ দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারামন সংসদে বাজেট পেশ করে দীর্ঘ বক্তব্য পেশ করলেন দেশের অর্থনীতি নিয়ে। সেই বক্তব্য এবং নতুন বাজেটকে স্বাগত জানালেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
যোগী আদিত্যনাথ আজ বলেন, "দেশের অর্থমন্ত্রী যে বাজেট পেশ করেছেন, তাতে আমি তাঁকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাইছি, বিশেষ করে তিনি যে কৃষকদের জন্যে আলাদা করে চিন্তা ভাবনা করেছেন, পরিকল্পনা করেছেন, তার জন্যে তাঁর অভিনন্দন প্রাপ্য। এই বাজেট দেশের অর্থনীতিকে আরও চাঙ্গা করবে এবং দেশকে আরও উন্নয়নের দিকে নিয়ে যাবে বলে আমি মনে করি."  
আজ নির্বাচনের আগে দিল্লীর রাজনৈতিক ময়দানে নেমেছিলেন যোগী আদিত্যনাথ। দিল্লীর বিধানসভা নির্বাচনের আগে  বিরোধী পক্ষের বিরুদ্ধে সুর চড়িয়ে যোগী আদিত্যনাথ বলেন, "কেজরিওয়াল যমুনা নদীর জলকে নোংরা করেছেন। এখানে দিল্লীর মানুষের কল্যাণের জন্যে টাকা খরচ করা হয় না। এখানে টাকা খরচ করা হয় দেশ বিরোধী প্রদর্শনের জন্যে। শাহিনবাগে যা কিছু হচ্ছে, তা দেশ বিরোধী। শাহিনবাগ আসলে একটি ষড়যন্ত্র। সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের বিরোধিতা করা হচ্ছে দেশের পরিস্থিতি খারাপ করার জন্যে। "
যোগী আদিত্যনাথ আরও বলেন, "উত্তর প্রদেশেও একদিনের জন্যে এই রকম একটা প্রদর্শন করতে চেয়েছিল, আমি সবার ভিডিও তুলে তাদের থেকেই ক্ষতিপূরণের ব্যবস্থা করছি। আমি কেজরিওয়ালের মত বিরিয়ানি খাওয়াই না।আজ দেখুন উত্তর প্রদেশের মানুষ কতটা খুশি রয়েছে!"
এই মুহূর্তের আর একটি বড় খবর হল, দিল্লীর শাহিনবাগের আন্দোলনকে আজ সমর্থন দিলেন কংগ্রেস নেতা মুকেশ শর্মা।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages