আমেদাবাদগামী বিমানে চেপে বসল দুই পায়রা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমেদাবাদগামী বিমানে চেপে বসল দুই পায়রা

Share This
 অফবিট

আজ খবর (বাংলা), জয়পুর, রাজস্থান, ২৯/০২/২০২০ : বিমানে একে একে যাত্রীরা উঠে পড়েছেন। বিমান প্রস্তুতি নিয়ে নিয়েছে উড়ানের  জন্যে। এমন সময় দেখা গেল বিমানের মধ্যে অতিরিক্ত দুই যাত্রী এসে চুপচাপ বসে আছে, তবে তারা মানুষ যাত্রী নয়, তারা হল দুটি পায়রা।
আজ রাজস্থানের জয়পুর থেকে আমেদাবাদ যাওয়ার গো এয়ারের একটি বিমানে উড়ানের প্রস্তুতি চলছিল। এমন সময় দেখা যায় দুটি পায়রা এসে বসে আছে ওই বিমানের মধ্যে। এই ঘটনা দেখে বিমান যাত্রীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অনেকেই তামাশা করে বলতে থাকেন, 'এই দুই কবুতর তাঁদের সাথে আমেদাবাদ যাবে কিনা'।
এরপর বিমান পরিষেবা দেওয়ার জন্যে নির্দিষ্ট কয়েকজন কর্মী এসে ওই পায়রা দুটিকে বিমান থেকে বাইরে উড়িয়ে দেন; এর জন্যে অবশ্য  বিমান ছাড়তে দেরি হয়নি, সঠিক সময়েই বিমান রওনা দিয়েছে গন্তব্যে। গো এয়ারের পক্ষ থেকে এই অসুবিধার জন্যে যাত্রীদের কাছে দুঃখপ্রকাশ করা হয়েছে এবং এয়ারপোর্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করে বলা হয়েছে, এরকম যেন আর না ঘটে সেদিকে লক্ষ রাখতে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages