রিকশা চালকের মেয়ের বিয়েতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রিকশা চালকের মেয়ের বিয়েতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

Share This
অফবিট

আজ খবর (বাংলা), বারানসী, উত্তর প্রদেশ, ১৬/০২/২০২০ : নিজের মেয়ের বিয়েতে খোদ প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত বারাণসীর এক সাধারণ রিক্সা চালক।  প্রধানমন্ত্রী যে নিজেই তাঁকে মেয়ের বিয়ের জন্যে শুভেচ্ছাবার্তা পাঠাবেন, তা কল্পনাও করতে পারেননি রিকশা  চালক মঙ্গল কেওয়াট। 
প্রধানমন্ত্রী নিজের শহরে আসছেন শুনে নিজের মেয়ের বিয়েতে নিমত্রন করে বসেছিলেন বারানসির মঙ্গল। প্রধানমন্ত্রীর দপ্তরে মঙ্গল নিজেই গিয়েছিলেন, সেখানে গিয়ে বিয়ের ছাপানো কার্ড দিয়েও এসেছিলেন। আর আজই প্রধানমন্ত্রীর দপ্তর থেকে তাঁর মেয়ের বিয়ের জন্যে শুভেচ্ছাবার্তা এসে পৌঁছে গেল মঙ্গলের ঝুপড়িতে। 
আনন্দে কেঁদে ফেলেছেন মঙ্গল, বলেছেন, "এতেই প্রমাণ হয়ে গেল, প্রধানমন্ত্রী সমাজের শেষ মানুষটির কথাও আন্তরিকভাবে চিন্তা করেন, মন দিয়ে ভাবেন। আমি আজ ভীষণ খুশি হয়েছি।" মঙ্গলের স্ত্রী রেনুদেবী বলছিলেন আজ তাঁদের শহরেই আসছেন প্রধানমন্ত্রী। তাই তাঁরা চেষ্টা করবেন সপরিবারে গিয়ে তাঁর সাথে দেখা করতে। তাঁরা প্রধানমন্ত্রীর সাথে দেখা করে তাঁদের সমস্ত দুর্দশার কথা বলতে চান।
আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারাণসীতে এসে মহাকাল এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করবেন। এই ট্রেনটি বারাণসী থেকে উজ্জয়িনী ও ওঙ্কারেশ্বর স্টেশনগুলিতে পৌঁছাবে। মোট তিনটি বড় তীর্থকেন্দ্রকে স্পর্শ করবে এই ট্রেনটি।

সৌজন্যে : ANI 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages