অভিনন্দন যাত্রা করতে গিয়ে গ্রেপ্তার হলেন বিজেপির প্রথম সারির নেতারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিনন্দন যাত্রা করতে গিয়ে গ্রেপ্তার হলেন বিজেপির প্রথম সারির নেতারা

Share This
রাজনীতি

আজ খবর ( বাংলা, কলকাতা, ০৭/০২/২০২০ : পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী দক্ষিণ কলকাতায় আজ অভিনন্দন যাত্রা করতে গিয়ে গ্রেপ্তার হলেন বিজেপির প্রথম সারির নেতারা। 
পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী আজ দক্ষিণ কলকাতার টালিগঞ্জ ফাঁড়ির কাছে  অভিনন্দন  যাত্রায় অংশ  নিয়েছিলেন বিজেপির প্রথম সারির নেতারা। পশ্চিমবাংলায় বিভিন্ন জায়গায় তৃণমূল কংগ্রেস সিটিজেনস এমেন্ডমেন্ট আইন, এনআরসি এবং এনপিআরের বিরুদ্ধে বিভিন্ন সময় পদযাত্রা বা মিছিল করেছে। কিন্তু নাগরিকত্ব আইনের সমর্থনে  আজ পদযাত্রা করছিল বিজেপি। কিন্তু সেই পদযাত্রা কিছুটা এগোতেই  পুলিশ পথ রোধ করে মিছিলের। 
টালিগঞ্জ ফাঁড়ির কাছে বিজেপির অভিনন্দন যাত্রা 

এরপরেই অভিনন্দন যাত্রায় অংশ নেওয়া বিজেপি নেতাদের আটক করে নিয়ে যায় কলকাতা পুলিশ। বিজেপির অভিনন্দন যাত্রা থেকে গ্রেপ্তার করে লালবাজারে নিয়ে যাওয়া হয়েছে  বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার, ছাড়াও গৌতম চৌধুরী, অগ্নিমিত্রা পল সহ মোট ৪৫০ জন বিজেপি কর্মীদের। লালবাজারে কৈলাস বিজয়বর্গীয়র সাথে ঢুকতে দেখা যায় মুকুল রায়কেও। কৈলাস বিজয়বর্গীয় এরপর টুইট করে লেখেন ,"গনতন্র না মজা হচ্ছে ? পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী গণতন্ত্রকে মজা বানিয়ে রেখেছেন, আজ আমি, মুকুল রায় এবং আরও সবাই যখন সিএএর সমর্থনে পদযাত্রা করছিলাম তখন আমাদের গ্রেপ্তার করা হল. এখানে আইনের কথা বলাটাও অপরাধ !"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages