বিদ্যা বালান এবার শেরনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিদ্যা বালান এবার শেরনী

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, ১৩/০২/২০২০ : বিদ্যা বালানের আগামী ছবির নাম শেরনী, আজ এই ব্যাপারে নিজেই খোলসা করেছেন অভিনেত্রী বিদ্যা বলেন । ছবিটি পরিচালনা করেছেন অমিত মাসুরকর এবং প্রযোজনা করেছেন ভূষণ কুমার।
তাঁর আগামী ছবির নাম ও প্রথম পোস্টার আজ নিজের ইনস্ট্রাগ্রামে প্রকাশ করেছেন বিদ্যা বালান। সেই সাথে লিখেছেন, এই ছবিটির শ্যুটিং শুরু করার জন্যে আমি উদগ্রীব হয়ে অপেক্ষা করছি। এই ছবির লেখক আস্থা টিকু।
তবে এই ছবির শ্যুটিং যত শীঘ্রই শুরু হোক না কেন, বিদ্যা বালান এখন সবচেয়ে বেশি উৎকন্ঠায় রয়েছেন তাঁর আসন্ন ছবিটি নিয়ে, যার নাম হল শকুন্তলা দেবী - হিউম্যান কম্পিউটর, যে ছবিতে তাঁর সাথে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা এবং যীশু সেনগুপ্ত। শকুন্তলা দেবী ছিলেন একজন অদ্ভুত প্রতিভা, তিনি ৫ বছর বয়সেই ১৮ বছর বয়সের ক্লাসের অঙ্ক কষে দিতে পারতেন অনায়াসে। তাঁকে সত্যিই হিউম্যান কম্পিউটার বলা হত, তাঁর জীবনী নিয়ে গড়ে উঠেছে এই ছবিটি। বিদ্যা বালানের আসন্ন এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী মে মাসের ৮ তারিখে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages