সন্ত্রাসের পিছনে শক্ত হাত পাকিস্তানের ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সন্ত্রাসের পিছনে শক্ত হাত পাকিস্তানের !

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), জেনেভা, সুইজারল্যান্ড, ২৪/০২/২০২০ : পাকিস্তান সন্ত্রাসবাদীদেরকে সমর্থন দেওয়া বন্ধ করবে কবে ? এই প্রশ্ন এখন গোটা বিশ্বের মানুষের মুখে। গোটা বিশ্বের সামনে তাদের সব রকম কার্যকলাপ উন্মুক্ত হয়ে পড়লেও বিন্দুমাত্র লজ্জা পায় না পাকিস্তানের মত একটা দেশ, কিন্তু কেন ? গোটা বিশ্বের সামনে বার বার একঘরে হয়ে পড়ছে, তবু সন্ত্রাসবাদ থেকে পিছু হাঠছে না পাকিস্তান। বার বার ভারতের কাছে মার খেয়েও কাপুরুষের মত ছায়াযুদ্ধ চালিয়ে যাচ্ছে পাকিস্তান।
আজ যখন জেনেভাতে ইউ এন মানবাধিকার কাউন্সিল বডির ৪৩তম সম্মেলন চলছিল, তখন কেউ বা কারা সেখানে ইউনাইটেড নেশন্স হিউম্যান রাইট কাউন্সিল ভবনের সামনে একটি বড়সড় ব্যানার লাগিয়ে দেন, যাতে লেখা ছিল, "পাকিস্তান আর্মি সন্ত্রাসবাদকে সমর্থন করা বন্ধ কর।" গোটা দুনিয়ার সামনে এই বিষয়টা প্রকাশ্যে চলে এসেছে যে পাকিস্তানের সেনাবাহিনী প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সন্ত্রাসবাদকে সমর্থন দিচ্ছে। প্রতি বছর ভারত তার অনেক প্রমান পেশ করে এসেছে দুনিয়ার সামনে। 
সন্ত্রাসবাদের আঁতুড়ঘরে পরিণত হয়েছে পাকিস্তান, আজ এই কথা জানে এবং মানে গোটা দুনিয়া। বিশ্বের অর্থনৈতিক বাজারে ধূসর তালিকায় পরে পাকিস্তান, কালো তালিকাভুক্ত হতে পারে যেকোনো দিন,  যদি আর তিন মাসের মধ্যেই তাদের দেশ থেকে সন্ত্রাসবাদ নির্মূল করতে না পারে, তবু সন্ত্রাসবাদের ছাতার তলায় নিজেকে নিরাপদ মনে করছে পাকিস্তান। আজ ভারত সফরে এসে আমেদাবাদের মোতেরা  স্টেডিয়াম থেকেও আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানকে তাদের মাটি থেকে সন্ত্রাস দূর করার জন্যে এবং সন্ত্রাসে মদত না দেওয়ার জন্যে। কিন্তু তবু এখনো  ঘুম ভাঙছে না পাকিস্তানের।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages