অভিষেকের জন্মদিনে কেক কাটার আগেই নিজেদের ছবি পোস্ট করলেন বচ্চন পরিবার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিষেকের জন্মদিনে কেক কাটার আগেই নিজেদের ছবি পোস্ট করলেন বচ্চন পরিবার

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, ০৫/০২/২০২০ : গতকাল ছিল অভিনেতা অভিষেক বচ্চনের জন্মদিন, সেই উপলক্ষে জন্মদিনের কেক কাটলেন বচ্চন পরিবারের সদস্যরা, সেই ছবিই এসেছে প্রকাশ্যে।
গতকাল ৪৪বছরে পা দিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের পুত্র  অভিষেক। তাই মুম্বইয়ের বচ্চন পরিবারের বাড়িতে ছিল ঘরোয়া কেক কাটার অনুষ্ঠান। কেক কাটার আগে বচ্চন পরিবারের সকলে একসাথে উপস্থিত থেকে চুটিয়ে ছবি  তুললেন। আজ নিজের ইনস্ট্রাগ্রামে ছবিগুলি পোস্ট করেছেন অভিষেকের পত্নী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন ।
বেশ কয়েকটি ছবি ইনস্ট্রাগ্রামে আপলোড করেছেন ঐশ্বর্য ।  তার মধ্যে প্রথম ছবিটিতে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পড়ে মাঝখানে রয়েছেন অভিষেক বচ্চন, তাঁর একপাশে রয়েছেন তাঁর বিশ্ব সুন্দরী স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন , আর এক পাশে তাঁর পিতা বিগ বি অমিতাভ বচ্চন। অভিষেকের সামনে দাঁড়িয়ে রয়েছে তাঁর মেয়ে আরাধ্যা এবং তার পাশে অভিষেকের মা জয়া ভাদুড়ী বচ্চন। সামনে রয়েছে একটি জন্মদিনের কেক। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages