ক্রিকেট বল এসে গায়ে লাগে দুই শিশুকে গুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ক্রিকেট বল এসে গায়ে লাগে দুই শিশুকে গুলি

Share This
হচ্ছেটা কি ?

আজ খবর(বাংলা), দেরাদুন, উত্তরাখন্ড, ১৩/০২/২০২০ : ক্রিকেটের বল উড়ে এসে গায়ে লাগায় দুই শিশুর দিকে লক্ষ্য করে গুলি চালিয়ে দিল দুই ব্যক্তি। ঘটনাটি আজ ঘটেছে উত্তরাখন্ড রাজ্যের তেহরি জেলার ঘানসালি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত খাওয়ারা গ্রামে। 
দুটি শিশু গ্রামের একটি মাঠের ধারে ক্রিকেটের বল নিয়ে খেলা করছিল, ওই মাঠের ধারে দুই ব্যক্তি বসেছিল। খেলতে খেলতে ক্রিকেটের বলটি এসে লাগে ওই দুই ব্যক্তির গায়ে, তখনই ওই দুই ব্যক্তির মধ্যে একজন শিশুদুটির দিকে লক্ষ্য করে পিস্তল থেকে গুলি চালিয়ে দেয়, শিশুদুটি সেখানেই লুটিযে পড়ে ।
গুলির আওয়াজ শুনে ছুটে আসেন গ্রামবাসীরা, ততক্ষণে সরে পরে আক্রমণকারী ওই দুই ব্যক্তি। দ্রুত শিশুদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই দুই শিশুর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে, তাকে প্রথমে বালেশ্বর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও অবস্থার অবনতি হওয়ার ফলে তাকে নিয়ে যাওয়া হয়েছে হৃষিকেশের এইমস হাসপাতালে। ১১ বছর বয়সের দুই শিশুর নাম শ্রী ও মহেশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং আততায়ীদের সন্ধানে তল্লাশি শুরু করেছে।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages