মোল্লার দৌড় মসজিদ পর্যন্ত আর মোদির দৌড় পাকিস্তান পর্যন্ত : অধীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মোল্লার দৌড় মসজিদ পর্যন্ত আর মোদির দৌড় পাকিস্তান পর্যন্ত : অধীর

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন খবর, ০৭/০২/২০২০ :  কাশ্মীর নিয়ে রাজ্যসভা ও রাহুলের কটাক্ষ নিয়ে দিল্লীর রাজনীতি উত্তপ্ত।কাশ্মীরের দুই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে আটক করা নিয়ে  নিয়ে গতকাল রাজ্যসভা যতটা উত্তাল হয়েছিল, তেমন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর কটাক্ষ করাকে কেন্দ্র করে  দিল্লীর রাজনীতিও ততটাই সরগরম হয়ে উঠেছে। 
দিল্লীর নির্বাচনের আগে রাহুল গান্ধী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে বলেছিলেন, "দেশের যুবাদের চাকরি না দেওয়ার জন্যে আগামী ছয় মাস মোদী নিজের বাড়ি থেকেই আর বের হাতে পারবেন না। " রাহুল গান্ধীর এই মন্তব্যের কড়া জবাব গতকাল দিয়েছিলেন বিজেপি নেতা মুক্তার আব্বাস নকভি। রাহুল গান্ধীর মন্তব্যকে একরকম সমর্থন জানিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল আজ বলেছেন, "রাহুল খুব ভুল কিছু বলেন নি, দেখুন না, ইতিমধ্যেই নরেন্দ্র মোদির বিদেশ সফর একরকম বন্ধ হয়ে গিয়েছে। উনি তো শুধু দেশের নন, উনি বোধ হয় নিজেকে আন্তর্জাতিক প্রধানমন্ত্রী মনে করে বসেছিলেন।"
গতকাল রাজ্যসভায় বিরোধীরা বিজেপি সরকারকে চাপে ফেলতে চেয়ে প্রশ্ন তুলেছিল, 'কেন জম্মু ও কাশ্মীরের দুই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে এতদিন ধরে আটকে রাখা হয়েছে !'  কেন্দ্র সরকার এর আগে জানিয়েছিল জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লা ও মেহেবুবা মুফতিকে পাবলিক সেফটি আইনের আওতায় আটক করে রাখা হয়েছে। জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা অবলুপ্তির পরেই এই দুই মুখ্যমন্ত্রীকে আটক করা হয়েছিল।
কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী  আজ বলেছেন, "কাশ্মীর বাস্তবভাবে আমাদের  দেশের সাথে থাকলেও, আন্তরিকভাবে কোনোদিনই আমাদের সাথে ছিল না। মোদী দেশের মূল সমস্যাগুলোকে চেপে দিচ্ছেন, কথায় বলে মোল্লার দৌড় মসজিদ পর্যন্ত, তেমন মোদির দৌড় পাকিস্তান পর্যন্ত। কোনো কিছু হলেই তিনি শুধুমাত্র কয়েকটি বিষয় নিয়ে বলতে শুরু করেন, তিন তালাক, মুসলিম এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages