শাহবাজ খানের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাহবাজ খানের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, ১২/০২/২০২০ : অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ। মুম্বইয়ের এক মহিলাকে শ্লীলতাহানি করার জন্যে শাহবাজ খানের  বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে ওশিয়ারা থানায়।
মুম্বইয়ের ওশিয়ারা থানার পুলিশ আজ জানিয়েছে, অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩৫৪ ধারা (শ্লীলতাহানি) ও ৫০৯ ধারায় (বলপূর্বক মহিলাকে অসম্মান) মামলা রুজু করা হয়েছে। পুলিশ গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে।
শাহবাজ খান বেশ কিছু টিভি সিরিয়াল ও  ছবিতে অভিনয় করেছেন, যার মধ্যে উল্লেখযোগ্য হল, 'যুগ' , 'দ্য গ্রেট মারাঠা', 'চন্দ্রকান্ত' ও 'দ্য সোর্ড অফ টিপু সুলতান'। সম্প্রতি তাঁকে যে সব টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছিল, সেগুলি হল 'রাম শিয়া কে লব কুশ', 'তেনালি রামা' ও 'দাস্তান এ মহব্বত সেলিম আনারকলি'। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages