পাকিস্তানে মন্দিরে হামলাকারী ৪ নাবালককে ছেড়ে দিল আদালত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানে মন্দিরে হামলাকারী ৪ নাবালককে ছেড়ে দিল আদালত

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), ইসলামাবাদ, পাকিস্তান, ০২/০২/২০২০ : পাকিস্তানে একটি মন্দিরে হামলা চালিয়ে ভাংচুর করার ঘটনায় ধৃত চার নাবালককে ছেড়ে দিল সেখানকার একটি আদালত। অভিযোগকারী তাদের বিরুদ্ধে মামলা তুলে নেওয়ার জন্যেই আদালত ওই চার নাবালককে মুক্তি দিয়েছে বলে জানতে পারা গিয়েছে।
গত ২৬শে জানুয়ারি পাকিস্তানের সিন্ধ  প্রদেশের থারপাকার জেলায় একটি হিন্দু মন্দিরে ঢুকে পড়ে চারজন ভাংচুর চালিয়েছিল, দেবমূর্তিগুলিরও ক্ষতি করেছিল, হামলাকারী এই চারজনেরই বয়স ১২ থেকে ১৫ বছরের মধ্যে। এই ঘটনায় প্রেম কুমার নাম একজন স্থানীয় থানায় এফআইআর দায়ের করেছিলেন। অভিযোগ পেয়ে ওই চারজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এই ঘটনায় রীতিমত ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়।
ধৃত চার নাবালক স্বীকার করে নিয়েছিল যে, তারা গোপনে মন্দিরে ঢুকেছিল এবং প্রণামী বাক্স থেকে টাকা পয়সাও চুরি করেছিল। স্থানীয় এক হিন্দু পঞ্চায়েত নেতা এই বিষয়ে মীমাংসা করার ব্যাপারে এগিয়ে আসেন; তাঁর অনুরোধেই প্রেম কুমার গতকাল  আদালতে গিয়ে নিজের অভিযোগ তুলে নেন। আদালত ওই চার নাবালককে মুক্তি দিয়েছে। এক্ষেত্রে প্রেম কুমার বা ওই হিন্দু পঞ্চায়েত নেতার ওপর কোনো চাপ সৃষ্টি করা হয়েছিল  কিনা,  সেটা অবশ্য এখনো জানা যায় নি।এই ব্যাপারে কেউ মুখ খুলতেও চান নি। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages