প্রসূতির মৃত্যু ঘিরে বেসরকারি হাসপাতালে ধুন্ধুমার কাণ্ড, ডাক্তারকে চড় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রসূতির মৃত্যু ঘিরে বেসরকারি হাসপাতালে ধুন্ধুমার কাণ্ড, ডাক্তারকে চড়

Share This
রাজ্য
ডাক্তারকে আক্রমন রোগীর আত্মীয়ের 

আজ খবর (বাংলা), কলকাতা, ২০/০২/২০২০ :  ডায়মন্ড হারাবার রোড লাগোয়া একটিঘটে গেল, চিকিৎসায়  গাফিলতির অভিযোগে ডাক্তারকে চড়  মারলেন রোগীর এক আত্মীয়। 
একবালপুরের সিএমআরআই হাসপাতালে মৃত্যু হয়েছে এক প্রসূতির। চিকিৎসায় গাফিলতির অভিযোগে হাসপাতালে চড়াও হন রোগীর আত্মীয় পরিজনরা। সেখানে বাদানুবাদ চলার সময়ে উপস্থিত পুলিশের সামনেই ডাক্তারের  গালে সপাটে চড় মারলেন রোগীর এক আত্মীয়।  
হাসপাতালে পুলিশি প্রহরা 

রোগীর পরিবার জানিয়েছে, প্রসূতি ভর্তি হয়েছিলেন এই হাসপাতালে, তাঁর সিজার করে একটি সন্তান হয়, গতকাল বিকেলে হাসপাতালের ভিজিটিং আওয়ারে আত্মীয় স্বজনরা প্রসূতি রোগীর সাথে দেখা করে যান, তখন ওই রোগীর সাথে আত্মীয়দের কথাবার্তাও হয়েছিল, আজ ভোর রাত্রে হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর বাড়ির লোকেদের খবর দেন, সেই প্রসূতি মারা গিয়েছেন। রোগীর বাড়ির লোকেরা অভিযোগ করে বলেন, "হাসপাতালের গাফিলতিতেই মৃত্যু হয়েছে ওই প্রসূতির, ইনজেকশনের ওভার ডোজের ফলেই তাঁর মৃত্যু হয়েছে, সেই সময় সেখানে উপস্থিত ছিলেন না ডাক্তার।সারাদিনের জন্যে রোগীর জন্যে পয়সা খরচ করে আয়া রেখেও কোনো পরিষেবা পাওয়া যায় নি।" রোগীর আত্মীয় পরিজনের সমস্ত আভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।
এরপরেই আজ সকালে রোগীর আত্মীয় পরিজন চড়াও হন হাসপাতালে, তাঁদের সাথে হাসপাতাল কর্তৃপক্ষের মধ্যে বাদানুবাদ শুরু হয়ে যায়, সেই সময় পুলিশের উপস্থিতিতেই রোগীর এক আত্মীয় ডাক্তারের গালে সপাটে চড় মারেন, ডাক্তারের চোখ থেকে ছিটকে যায় চশমা,  সেই চড় মারার ছবি সেখানকার সিসিটিভিতে উঠে যায়। গোটা ঘটনায় ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছে আইএমএ। এই ঘটনার তীব্র নিন্দা করেছে তারা। পুলিশের একটি দল হাসপাতালে উপস্থিত হয়ে অবস্থা নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরিস্থিতির দিকে নজর রাখছে পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages