কাশ্মীরে ভেঙে পড়ল সেনা চপার, অবন্তিপুরে আটক ৪ জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ভেঙে পড়ল সেনা চপার, অবন্তিপুরে আটক ৪ জঙ্গী

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ০৩/০২/২০২০ : ভারতীয় সেনার একটি হেলিকপ্টার আজ দুর্ঘটনাগ্রস্ত হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের রিয়াসি জেলায়।
আজ সেনাবাহিনীর একটি হেলিকপ্টার ভেঙে পড়েছে কাশ্মীরের রিয়াসি জেলার পাহাড়ের একটি খাদের কাছে, ঘটনাটি ঘটেছে আজ সকাল সোয়া এগারোটা নাগাদ। ওই হেলিকপ্টারের পাইলট ও অন্য্ এক জওয়ান কোনোক্রমে প্রাণ বাঁচাতে সক্ষম হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁরা সুরক্ষিত ও নিরাপদ রয়েছেন।
এদিকে জম্মু ও কাশ্মীরের অবন্তীপুরায় আজ জম্মু ও কাশ্মীর জোনের পুলিশ ৪ সন্দেহভাজন জঙ্গিকে আটক করেছে। এই জঙ্গিদের জৈশ ই মহম্মদের সাথে যোগ আছে বলে জানা গিয়েছে। এদের কাজ ছিল সক্রিয় জঙ্গিদের সহায়তা করা; গোটা বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে, তল্লাশি অভিযান চলছে।
বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages