আমেরিকা করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে : চীন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমেরিকা করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে : চীন

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৩/০২/২০২০ : আমেরিকা করোনা ভাইরাস নিয়ে চীনকে কোনো রকম সহযোগিতা তো করছে না, বরং এই রোগ নিয়ে ভীষণ ভাবে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে, আজ  বিরুদ্ধে এমনটাই অভিযোগ আনল চীনের বিদেশ মন্ত্রক। 
চীনের বিদেশমন্ত্রকের এক মুখপাত্র হুয়া চুনইয়িং আজ জানিয়েছেন, 'করোনা ভাইরাস নিয়ে গ্লোবাল কমিউনিটি যদি দায়িত্ববান, শান্ত এবং বিজ্ঞান ভিত্তিক প্রতিক্রিয়া দিত, তাহলে ভাল হত, যদিও এ পর্যন্ত বিশ্বের বহু দেশ এই রজার মোকাবিলায় চীনের পাশে এসে দাঁড়িয়েছে এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে'।
গত ডিসেম্বর মাসে, চিনেই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগীকে পাওয়া গিয়েছিল, তারপর এই রজার কেন্দ্রস্থল হয়ে দাঁড়িয়েছিল চীনের হুয়ান ও হুবেই অঞ্চল। এখনো পর্যন্ত ৩৬১ জন মানুষ এই রজার কাছে নতি স্বীকার করেছে এবং এই রোগ বিশ্বের ২০টিরও   বেশি দেশে ছড়িয়ে পড়েছে। সেইসব দেশগুলি থেকে যাতে অন্যান্য দেশগুলিতে এই রোগ আরও ছাড়িয়ে না পরে তার জন্যেও ব্যবস্থা নেওয়া হচ্ছে। ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (WHO) এই রোগকে 'গ্লোবাল হেলথ এমার্জেন্সি' হিসেবে ঘোষণা করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages