"রাহুল গান্ধীর উচিত নেশামুক্তি কেন্দ্রে গিয়ে চিকিৎসা করানো" : মুক্তার আব্বাস নকভি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"রাহুল গান্ধীর উচিত নেশামুক্তি কেন্দ্রে গিয়ে চিকিৎসা করানো" : মুক্তার আব্বাস নকভি

Share This

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৬/০২/২০২০ : "রাহুল গান্ধীর উচিত নেশামুক্তি কেন্দ্রে গিয়ে চিকিৎসা করানো", গতকাল দিল্লীর হজ কাজিতে দাঁড়িয়ে  নরেন্দ্র মোদিকে রাহুল গান্ধীর কটাক্ষের জবাব এভাবেই আজ দিলেন বিজেপি নেতা তথা মন্ত্রী মুক্তার আব্বাস নকভি। 
দিল্লীতে এখন ভোটের  প্রচার তুঙ্গে, আগামী ৮ তারিখ সেখানে ভোট; তার আগে গতকাল দিল্লীর হজ কাজিতে এক জনসভায় দাঁড়িয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধী বলেছিলেন, "নরেন্দ্র মোদী যিনি এত বড় বড় ভাষণ দিচ্ছেন, তিনি আগামী ৬ মাস বাড়ি থেকেই বের হতে পারবেন না। কারন দেশের জুযুব  সম্প্রদায় তাঁকে লাঠি পেটা  করে বুঝিয়ে দেবে যে চাকরি না দিলে, সেই দেশ উন্নতি করতে পারে না।"
রাহুল গান্ধীর এই ধরনের মন্তব্যকে কটাক্ষ করে বিজেপি নেতা মুক্তার আব্বাস নকভি আজ বলেন, "এই ধরনের 'ভাঙ্গেরি ভাষা' (নীচ কথাবার্তা) কোনো সভ্য  সমাজে চলে না। এই সব ভাষা যিনি প্রয়োগ করেন তাঁর কোনো গরিমা এবং নীতি বোধ নেই, মনে হয় না তাঁর মাথার ঠিক রয়েছে। তাই ওঁর উচিত হবে কোনো নেশামুক্ত কেন্দ্রে গিয়ে নিজের চিকিৎসা করানো।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages