করোনা ভাইরাসের সাথে লড়তে ভারতের পাশেই থাকবে চীন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা ভাইরাসের সাথে লড়তে ভারতের পাশেই থাকবে চীন

Share This
 আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০১/০২/২০২০ : করোনা ভাইরাসের ব্যাপারে ভারতকে সব রকম  সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে চীন, আজ এই কথা জানালেন ভারতে নিযুক্ত  চীনের রাষ্ট্রদূত সান ওয়েইদং। 
সান ওয়েইদং আজ দিল্লিতে সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, "ভারতে  যাতে কোনোভাবেই করোনা ভাইরাস ছড়িয়ে না পড়ে, বা যদি তা ছাড়িয়ে পড়েও তাহলে এই রোগকে প্রতিহত করতে চীন ভারতের পাশেই থাকবে এবং সব রকমভাবে ভারতকে সহযোগিতা করবে।" চীনের পক্ষ থেকে ভারতকে করোনা ভাইরাস সম্পর্কে আগাম তথ্য দিয়েছিল বেজিং, এমনটাই দাবি করেছেন চীন রাষ্ট্রদূত। শুধু তাই নয়, চীনা  রাষ্ট্রদূত এও বলেছেন, তাঁদের দেশে এই ভাইরাসকে প্রতিহত করতে যে সব ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে, সে ব্যাপারেও অবহিত করা হয়েছে ভারতকে ।
চীনের হুয়ানে প্রচুর সংখ্যক ভারতীয় থাকেন, অনেকে সেখানে পড়াশুনাও করেন, সেই সব প্রবাসী ভারতীয়দেরকেও সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এসেছে চীন প্রশাসন। করোনা ভাইরাস প্রতিহত করতে ভারতও  চীনের পাশেই থাকবে, এমন আশা  ব্যক্ত করেছেন সান। 
ভারত ইতিমধ্যে এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান পাঠিয়ে মোট ৩২৪ জন ভারতীয়কে চীনের হুয়ান থেকে দেশে ফিরিয়ে এনেছে। এই ব্যাপারে পুরো আয়োজনে চীন যথেষ্ট সহযোগিতা করেছে ভারতের সাথে। আজ তাই ভারতের পক্ষ থেকে চীন প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে।  ভারত আবারও  একটি বিমান পাঠিয়ে বাকি ভারতীয়দের দেশে ফিরিয়ে নিয়ে আসার উদ্যোগ নিয়েছে। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages