পুঞ্চের গ্রামে সীমান্তের ওপার থেকে উড়ে আসছে মর্টার সেল, এখনও পর্যন্ত মৃত ১ গ্রামবাসী, আহত ২ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুঞ্চের গ্রামে সীমান্তের ওপার থেকে উড়ে আসছে মর্টার সেল, এখনও পর্যন্ত মৃত ১ গ্রামবাসী, আহত ২

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), পুঞ্চ, জম্মু ও কাশ্মীর, ১৪/০২/২০২০ : ফের যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে সীমান্তের ওপার থেকে ক্রমাগত শেলিং শুরু করেছে পাকিস্তানের সেনাবাহিনী। আতঙ্কে গ্রামবাসীরা।
আজ জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরের শাহপুর এলাকায় সকাল থেকেই শেলিং শুরু করে দিয়েছিল পাকিস্তান, বেলা বাড়ার সাথে সাথে শেলিং আরও খানিকটা বাড়িয়ে দেয় পাক সেনাবাহিনী। এই ঘটনায় এখনো পর্যন্ত একজন গ্রামবাসী নিহত হয়েছেন সেই সাথে আরও দুই গ্রামবাসী আহত হয়েছেন বলে জানা গিয়েছে।
পাকিস্তানের শেলিংয়ের কড়া জবাব দিচ্ছে ভারতীয় সেনাও, শেলিং ও গোলা বৃষ্টি এখনো চলছে কাশ্মীরের এই উপত্যকায়। শাহপুরের তহশীলদার নরেশ কুমার জানিয়েছেন, "সকাল থেকেই পাক সেনারা গুলি চালাচ্ছে, মর্টার সেল উড়ে আসছে সীমান্তের  ওপার থেকে, আমাদের গ্রামের বেশ কিছু বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। আমাদের গ্রামে গুলি খেয়ে এক জন প্রাণ হারিয়েছে, আরও দুইজন আহত হয়েছে, তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।আমরা সবাই বেশ আতঙ্কে দিন কাটাচ্ছি।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages