৮ দিনের লড়াই শেষ, হার মানল ঋষভ সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৮ দিনের লড়াই শেষ, হার মানল ঋষভ সিং

Share This
রাজ্য
প্রতীকী ছবি 

আজ খবর (বাংলা), শ্রীরামপুর, হুগলি, পশ্চিমবঙ্গ, ২২/০২/২০২০ : আট দিন লড়াই করার পর শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হার মানল  ক্লাস টু'এর পড়ুয়া ঋষভ সিং, স্কুল থেকে ফেরার সময় পুল কারের দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়েছিল ঋষভ ও দিব্যাংশু।  
কলকতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসা চলছিল ঋষভের, তার শারীরিক অবস্থা ছিল অত্যন্ত সঙ্কটজনক। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। গত আট দিন ধরে চিকিৎসকদের একটি বোর্ড অসাধ্য সাধন করার চেষ্টা করছিলেন তার প্রাণ বাঁচানোর জন্যে। কিন্তু সবরকম প্রচেষ্টা চালানোর পরেও এবং একমো  প্রক্রিয়ায় চিকিৎসা চালানোর পরেও সে চিকিৎসায় তেমন ভাবে সাড়া দিচ্ছিল না। 
গত ২৪ ঘন্টায় ঋষভের শারীরিক অবস্থার আরও অবনতি হয়; তেকদিনের বেশি সময় তার ফুসফুস ও কিডনি কোনো কাজ করছিল না, তার মাল-মূত্র কিছুই হচ্ছিল না, ফলে তার গোটা দেহেই সংক্ৰমণ ছাড়িয়ে পরে।  আজ তার মৃত্যুর পর দেহের ময়না তদন্তের পর তুলে দাপিয়ে হয় তার পরিবারের হাতে। ছোট্ট ঋষভের নিথর দেহ নিয়ে তার পরিবারের লোকজন ফিরে যান শ্রীরামপুরের বাড়িতে। 
শ্রীরামপুরে যেখানে থাকত ঋষভ, সেখানে শোকের চায় নেমে আসে. অসংখ্য পড়শিরা তাদের বাড়ির সামনে ভিড় করে। সিং পরিবারের লোকজন নিজেদের কার্যত গৃহবন্দী করে নেন। একজন পুলকার চালকের ভুলের জন্যে একেবারেই অকালে চলে যেতে হল ছোট্ট নিষ্পাপ একটি শিশুকে।
প্রসঙ্গত উল্লেখ্য, দিব্যাঙসহ চিকিৎসায় সাড়া দিচ্ছে, চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা কিছুটা স্থিতিশীল হলেও সঙ্কট এখনো কাটেনি তারও।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages