গঙ্গারামপুরে শিক্ষিকাকে মারধরের ঘটনায় ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় মহিলা কমিশনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গঙ্গারামপুরে শিক্ষিকাকে মারধরের ঘটনায় ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় মহিলা কমিশনের

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), গঙ্গারামপুর,  দক্ষিণ দিনাজপুর, পশ্চিমবঙ্গ, ০৩/০২/২০২০ : উত্তর বঙ্গের দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে তাঁর নিজের জমির ওপর দিয়ে জোর করে রাস্তা বানানোর প্রতিবাদ করে হেনস্থা এবং বেধড়ক মার্ খেয়েছিলেন এক প্রাথমিক শিক্ষিকা ও তাঁর দিদি। এই ঘটনায় দুইল্লেতে রিপোর্ট চেয়ে পাঠালো দ্য ন্যাশনাল কমিশন ফর ওয়োম্যান।
গতকাল উত্তর বঙ্গের গঙ্গারামপুরে নিজের জমির ওপর দিয়ে জোর করে রাস্তা বানানোর প্রতিবাদ করায় এক মহিলাকে বেধড়ক মারধর করে কয়েকজন, শুধু তাই নয় তাঁর দিদি তাঁকে বাঁচাতে এলে তাঁকেও ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। এই দুজনকে দাড়ি দিয়ে বেঁধে রাস্তায় ফেলে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ারও অভিযোগ উঠেছে। অভিযোগের তীর তৃণমূল নেতা অমূল্য সরকারের দিকে। 
এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বহু মানুষ, সোশ্যাল মিডিয়াতেও উঠেছে নিন্দার ঝড়। এই ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট চেয়ে পাঠিয়েছে দেশের মহিলা কমিশন (NCW) ; আক্রান্ত মহিলাদেড় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত ওই নেতাকে তৃণমূল থেকে সাসপেন্ড করা হয়েছে বলে একটি সূত্রে জানা গিয়েছে। মহিলা কমিশনের তরফ থেকে রাজ্যের ডিজিপির সাথে যোগাযোগ করা হয়েছে, যাতে ওই অপরাধীকে দ্রুত গ্রেপ্তার করা হয় এবং আক্রান্ত মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করা হয়। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages