আগামী ৮ তারিখের পর শাহিনবাগ না জালিয়ানওয়ালাবাগ হয়ে যায়! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী ৮ তারিখের পর শাহিনবাগ না জালিয়ানওয়ালাবাগ হয়ে যায়!

Share This
 রাজনীতি

আজ খবর (বাংলা), হায়দ্রাবাদ, তেলেঙ্গানা, ০৫/০২/২০২০ : "আগামী ৮ তারিখের পর শাহিনবাগ না জালিয়ানওয়ালাবাগ হয়ে যায়!" আজ কেন্দ্র সরকারের বিরুদ্ধে এমনটাই মন্তব্য করলেন এআইএমআইএম প্রধান আসাউদ্দিন ওয়েইসি ।
'আগামী ৮ তারিখের পর দিল্লীর শাহিনবাগ ফাঁকা  হয়ে যাবে' কেন্দ্রের এই মন্তব্যের প্রতিক্রিয়ায়  আজ সংবাদ সংস্থা এএনআই টেলিফোনে আসাউদ্দিন ওয়েসিকে প্রশ্ন করলে তিনি জবাব দেন, "মনে হয় শাহিনবাগে গুলি চালানো হবে, কেন্দ্র শাহিনবাগকে জালিয়ানওয়ালাবাগে  পরিণত করতে চায়, বিজেপির মন্ত্রীই তো 'শ্যুট এ বুলেট'-এর নিদান দিয়েছে। এরপর ওদেরকে এর উত্তর দিতে হবে যে কারা উগ্রপন্থী ?"
বিগত ৫০ দিন ধরে দিল্লীর শাহীনবাগে কেন্দ্রের সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির প্রতিবাদে ধর্না আন্দোলনে বসে রয়েছেন বেশ কিছু মানুষ। সেখানে প্রতিবাদ চলার বিরুদ্ধে  হুমকি দিয়ে গুলি চালানোর ঘটনা ইতিমধ্যেই ঘটেছে। একজনকে এই ঘটনায়  গ্রেপ্তারও করা  হয়েছে। ওয়েইসি বলেন, " ২০২৪ সালের মধ্যে এনআরসি লাগু করা হবেনা, সরকার স্পষ্ট করে এটাই জানাক। কেন এনপিআরের নাম করে ৩৯০০ কোটি টাকা খরচ করা হবে সেটা সরকার জানাক, আমি নিজে একজন ইতিহাসের ছাত্র ছিলাম, হিটলারও এই ভাবেই দু'বার জনগণনা করিয়েছিলেন, তারপর ইহুদিদের ঠেলে দিয়েছিলেন গ্যাস চেম্বারে।"

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages