ফের পৃথ্বীর ওপরেই ভরসা টিম ইন্ডিয়ার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের পৃথ্বীর ওপরেই ভরসা টিম ইন্ডিয়ার

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), হ্যামিল্টন, নিউজিল্যান্ড, ০৪/০২/২০২০ : সবে মাত্র শেষ হয়েছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ ম্যাচের সিরিজ, যেখানে ৫-০ স্কোরে নিউজিল্যান্ডকে রীতিমত ধুয়ে দিয়েছে টিম ইন্ডিয়া এবার শুরু হতে চলেছে তাদের বিরুদ্ধে ওয়ানডে ম্যাচের সিরিজ, আর এই সিরিজে প্রথম একাদশে পৃথ্বী শ  যে উইকেটের পিছনে থাকবেন তা নিশ্চিত করে দিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। 
নিউজিল্যান্ডের বিরুদ্ধে এবার ওয়ানডে ম্যাচের সিরিজ শুরু করতে চলেছে ভারত। এই সিরিজে মোট তিনটি ম্যাচ হবে, সেই ম্যাচগুলির প্রথমটিতে আবার চোটের কারণে খেলতে পারবেন না রোহিত শর্মা। তবে উইকেট রক্ষক হিসেবে থাকবেন পৃথ্বী শ, সেটা নিশ্চিত করে জানিয়ে দিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। কে এল রাহুল খুব ভাল উইকেট কিপিং করলেও তিনি ফিরে আসবেন তাঁর নিজের জায়গায়, অর্থাৎ কে এল রাহুল ফিরবেন মিডল অর্ডারে। ব্যাটসম্যান হিসেবেই আমরা তাঁকে দেখতে পাব।
কে এল রাহুল মিডল অর্ডারে ফিরে  গেলে পৃথ্বীই সম্ভত ওপেন করতে নামবেন , কিন্তু তাঁর সাথে পার্টনার হয়ে আর কে ওপেন করতে নামতে পারেন, সেই বিষয়ে কিছু স্পষ্ট করে বলেন নি কোহলি। কেননা এখনো পুরোপুরি চোট সারিয়ে উঠতে পারেন নি শিখর ধাওয়ান, প্রথম ম্যাচে তিনিও হয়ত অনিশ্চিত। সেক্ষত্রে টিমের এর প্রথম একাদশে জায়গা পেতে পারেন মায়াঙ্ক আগারওয়াল।
আজ বিরাট কোহলি বলেছেন, "নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি ২০ সিরিজে আমরা ৫-০ স্কোরে জিতেছি। অস্ট্রেলিয়ার সাথে ওয়ানডে সিরিজে প্রথম ম্যাচে বিশ্রীভাবে হেরে গিয়েও ২-১ স্কোরে সিরিজ জিতেছি। এবার আমাদের সম্পপূর্ণ ফোকাস থাকবে আসন্ন ওয়ানডে সিরিজের দিকে। আমরা আমাদের সবটুকু দেব মাঠের মধ্যে ।" আগামীকাল সেডন পার্ক স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামছে টিম ইন্ডিয়া।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages