মহিলাদের টি ২০ ওয়ার্ল্ড কাপে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অসাধারন জয় পেল ভারত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহিলাদের টি ২০ ওয়ার্ল্ড কাপে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অসাধারন জয় পেল ভারত

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), সিডনি, অস্ট্রেলিয়া, ২১/০২/২০২০ : মহিলাদের টি ২০ ওয়ার্ল্ড কাপে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অসাধারন জয়  পেল ভারত। আর সেই জন্যেই ভারতের মহিলা ক্রিকেটের ওই দলকে শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর। শচীন তাঁর টুইটে  লিখেছেন, "Comprehensive performance by team India to start the T20 World Cup campaign ! Congratulations and keep it up."
আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনবদ্য জয় পেয়েছে টিম ইন্ডিয়ার মহিলা ব্রিগেড। প্রথমে ব্যাট করতে নেমে ভারত তোলে মাত্র ১৩২ রান, যা কিনা প্রতিপক্ষ হিসেবে অস্ট্রেলিয়ার মত দলের কাছে আদৌ চ্যালেঞ্জিং রান নয়। এই কথা মাথায় রেখেই বোলিং আর ফিল্ডিং করতে নামে ভারতীয় দল।


অস্ট্রেলিয়ার সামনে মাত্র ১৩৩ রানের  লক্ষমাত্রা রাখতে পেরেছিল টিম ইন্ডিয়া। বল হাতে ভারত নামল বোলিং আর ফিল্ডিং করতে। ভারতের এই ফিল্ডিং ইনিংসেই ছিল অদ্ভুত একটা ট্যুইস্ট। পুনম যাদবের নেওয়া চারটি উইকেট ভারতকে আজ সিডনির মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৭ রানের জয় এনে দিল। ১ বল বাকি থাকতেই অস্ট্রেলিয়ার সব উইকেট পরে গিয়েছিল। তবে শুধু এই জয়টুকুই নয়, শচীন তেন্ডুলকরের শুভেচ্ছাও বোধ হয় ভারতীয় মহিলা ব্রিগেডকে পরের ম্যাচগুলোতে অতিরিক্ত অক্সিজেন জোগাতে সাহায্য করবে।
ভারতীয় মহিলা দলটিকে শুভেচ্ছা জানিয়েছেন, ভারতের প্রাক্তন খেলোয়াড় বীরেন্দ্র শেহবাগ, মহম্মদ কাইফ ও ভিভিএস লক্ষণ। অভিনন্দন জানিয়েছেন আর এক মহিলা ক্রিকেটার মিতালি রাজ, বিরাট কোহলির স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা, অভিনেত্রী তাপসী পান্নু। ভারতীয় মহিলা ব্রিগেডকে  শুভেচ্ছা জানিয়ে পুনম যাদবের মা মুন্নি দেবী আগ্রা থেকে টুইট করে জানিয়েছেন, "মেয়ের জন্যে আমার গর্ব অনুভব হচ্ছে।" ভারতীয় মহিলা ব্রিগেড আগামী ২৪ তারিখ, সোমবার খেলতে নামবে বাংলাদেশের বিরুদ্ধে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages