বরফের উপত্যকায় মাইনাস ৪৫ ডিগ্রিতে প্রায় উলঙ্গ সাধুর দর্শন পেলেন সেনা জওয়ানরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বরফের উপত্যকায় মাইনাস ৪৫ ডিগ্রিতে প্রায় উলঙ্গ সাধুর দর্শন পেলেন সেনা জওয়ানরা

Share This
 অফবিট

আজ খবর(বাংলা), হিমালয়, ভারতীয় সীমান্ত, ১৭/০২/২০২০ :  তাপমাত্রা মাইনাস ৪৫ কিংবা হয়ত আর একটু কম হবে, যেদিকেই তাকানো যাক না কেন, বরফ শুধু বরফ, প্রায় হাঁটু সমান বরফ পরে আছে, আর সেই বরফের মধ্যেই এক সাধুবাবা মাত্র একটি কৌপিন পড়ে ধ্যান করছেন; হাতের পাশে রয়েছে একটি ত্রিশূল, আর সঙ্গে রয়েছে একটি কুকুর। আজ এমনই  দৃশ্য ধরা পড়ল সেনাবাহিনীর জওয়ানদের মোবাইল ক্যামেরায়।
সেনাবাহিনীর জওয়ানরা রুটিন টহল  দিচ্ছিলেন পাহাড়ের অনেক উচ্চতায়। নিরাপত্তার কারণে জায়গার নাম গোপন রাখা হয়েছে। জওয়ানরা টহল  দিতে দিতে হঠাৎ দেখতে পান এক সাধুবাবা বরফের ওপর ঘুরে বেড়াচ্ছেন, সঙ্গে রয়েছে একটি পাহাড়ি কুকুর। সাধুবাবাকে দেখে রীতিমত চমকে যান সেনা জওয়ানরা, কেননা, সাধুবাবার পরনে ছিল একটি মাত্র কৌপিন। গোটা দেহে কাপড়ের লেশমাত্র ছিল না। এই ভয়ঙ্কর ঠান্ডায় যেখানে রক্ত পর্যন্ত জমাট বেঁধে যাওয়ার কথা, সেখানে সাধুবাবা কিভাবে খালি গায়ে ঘুরে বেড়াচ্ছেন, সেটা দেখেই আশ্চর্য হয়ে যান জওয়ানরা। 
একটু পরে চমক ভাঙলে জওয়ানরা সাধুবাবার কাছে এগোতে  থাকেন, তখন দেখা যায় ওই সাধু বাবা পাশে বরফের মধ্যে ত্রিশূল গুঁজে রেখে ধ্যানে বসেছেন, কাছেই রয়েছে পোষ্য সারমেয়টি। জওয়ানরা সাধু বাবার কাছাকাছি চলে গেলে তিনি ধ্যান ভেঙ্গে  করে উঠে পড়েন, তারপর 'জয় শ্রী রাম' ধ্বনি তুলে জওয়ানদের পাশ কাটিয়ে চলে যান। তাঁর দেখাদেখি জাওয়ানরাও ধ্বনি তোলেন 'জয় শ্রী রাম' বলে, গোটা ঘটনাটি আজ সেনা জওয়ানদের মোবাইল ক্যামেরায় বন্দি হয়েছে। এই ভিডিওটি আজ কে এস মান নামের একজনের টুইটার একাউন্ট থেকে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় । এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি।


ছবি :  কে এস মান -এর টুইটার থেকে 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages