হাইকোর্টে চলা শুনানির লাইভ সম্প্রচার করা হবে ইউ টিউব চ্যানেলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাইকোর্টে চলা শুনানির লাইভ সম্প্রচার করা হবে ইউ টিউব চ্যানেলে

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ১৩/০২/২০২০ : কলকাতা হাইকোর্টের একটি মামলার শুনানি এবার লাইভ সম্প্রচার করা হবে বলে জানানো হয়েছে। নজির বিহীনভাবে ওই মামলার লাইভ সম্প্রচার করা হবে ইউ টিউব চ্যানেলে।  
এক পার্সি মহিলা বিয়ে করেছিলেন অন্য ধর্মের এক পুরুষকে, সেই মহিলার সন্তানদের এখন পার্সি উপাসনালয়ে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না, এই মর্মে হাইকোর্টে মামলা করেছিলেন সেই মহিলা। মামলা চলছে গত তিন বছরে ধরে। কিন্তু এখনো কোনো সমাধান সূত্রে পৌঁছানো যায় নি। পার্সি সম্প্রদায়ের মধ্যে এই ব্যাপারে কোনো বিধিনিষেধ রয়েছে কিনা, তাও খতিয়ে  দেখছে হাইকোর্ট।
এদিকে যাদের বিরুদ্ধে ওই মহিলা মামলা করেছিলেন, সেই পার্সি উপাসনালয় কর্তৃপক্ষ এবার হাইকোর্টকে জানিয়েছে, যেহেতু এই বিষয়টি পার্সি সম্প্রদায় তথা পাবলিক ইন্টারেস্টের সাথে যুক্ত তাই এই মামলার শুনানি লাইভ সম্প্রচার করা  হোক, যাতে সবাই পুরো বিষয়টি জানতে পারে। হাইকোর্ট উপাসনালয় কর্তৃপক্ষের আবেদনে সায় দিয়েছে, সেক্ষেত্রে নজিরবিহীনভাবে  হাইকোর্টে চলা এই শুনানির লাইভ সম্প্রচার করা হবে ইউ টিউব চ্যানেলে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages