ফাঁসিদেওয়া থেকেই ধরা পড়ল বিপুল পরিমাণ ব্রাউন সুগার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফাঁসিদেওয়া থেকেই ধরা পড়ল বিপুল পরিমাণ ব্রাউন সুগার

Share This
রাজ্য
গতকাল উদ্ধার হাওয়া হেরোইন 

আজ খবর(বাংলা), দার্জিলিং, পশ্চিমবঙ্গ, ০৯/০২/২০২০ : দার্জিলিং জেলায় বাড়ছে ড্রাগস ব্যবসার কারবার। আজ দার্জিলিং জেলার  ফাঁসিদেওয়া থেকেই পুলিশের হাতে ধরা পড়ল বিপুল পরিমাণ ব্রাউন সুগার। উদ্বিগ্ন প্রশাসন।
গতকাল এই অঞ্চল থেকেই ধরা পড়েছিল প্রায় ১০ কোটি টাকার ড্রাগস (হেরোইন) । আজ তল্লাশি চালিয়ে এক ব্যক্তির থেকে ৪.৯ কিলোগ্রাম ব্রাউন সুগার পাওয়া গেল, এই পরিমাণ ব্রাউন সুগারের দাম আনুমানিক কয়েক কোটি টাকা হতে পারে বলে জানা গিয়েছে। 
ফাঁসিদেওয়া থানার অফিসার ইন চার্জ সুজিত লামা জানিয়েছেন, "গোপন সূত্রে খবর পেয়ে আমরা পুলিশের একটি দল তৈরী করে নির্দিষ্ট জায়গায় হানা দিই, আর সেখান থেকেই তল্লাশি চালিয়ে আমরা  ৪.৯ কিলোগ্রাম ব্রাউন সুগার উদ্ধার করেছি এলাকার ঘোষপুকুর অঞ্চল থেকে। এই পরিমাণ ব্রায়ান সুগারের দাম কয়েক কোটি টাকা হাতে পারে। এই ড্রাগস কলকাতায় পাচার করা হচ্ছিল বলে আমরা জানতে পেরেছি।"
এই ঘটনায় ৩৫ বছর বয়স্ক মহম্মদ আশিক আলী নামে একজনকে ধরা হয়েছে, তাকে আজই  শিলিগুড়ির আদালতে তোলা হচ্ছে। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages