ফাঁসিদেওয়ায় উদ্ধার ১০ কোটি টাকার হেরোইন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফাঁসিদেওয়ায় উদ্ধার ১০ কোটি টাকার হেরোইন

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), ফাঁসিদেওয়া, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, ০৮/০২/২০২০ : দার্জিলিং জেলার ফাঁসিদেওয়া থেকে উদ্ধার হল প্রচুর পরিমাণে হেরোইন, যার আনুমানিক মূল্য প্রায় ১০ কোটি টাকার মত। 
উত্তর বঙ্গের দার্জিলিং জেলার ফাঁসিদেওয়ার কাছে একটি গাড়ি থেকে শিলিগুড়ি পুলিশ আজ সন্ধ্যেবেলায় মোট পাঁচ কিলোগ্রাম  ড্রাগস উদ্ধার করেছে। এই ঘটনায় ফাঁসিদেওয়ায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। শিলিগুড়ি পুলিশ সূত্রে এই খবর জানা গেলেও এই ঘটনায় কতজন ধরা পড়েছে তা এখনো পর্যন্ত জানা যায় নি। 
ফাঁসিদেওয়ার ভিডিও সঞ্জু কুমার মজুমদার আজ জানিয়েছেন, "গোপন সূত্রে খবর পেয়ে শিলিগুড়ি পুলিশ আজ সন্ধ্যেবেলায় অভিযান চালিয়ে মোট ১০ প্যাকেট হেরোইন (ড্রাগস) উদ্ধার করেছে, যার বাজার মূল্য আনুমানিক প্রায় ১০ কোটি টাকার মত"।  পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages