প্রয়াত হলেন নেতাজি সুভাষ চন্দ্র বসুর পারিবারিক সদস্য রাজনীতিবিদ কৃষ্ণা বসু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রয়াত হলেন নেতাজি সুভাষ চন্দ্র বসুর পারিবারিক সদস্য রাজনীতিবিদ কৃষ্ণা বসু

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ২২/০২/২০২০ : ৮৯ বছর বয়সে প্রয়াত হলেন তৃণমূল নেত্রী তথা নেতাজি সুভাষ চন্দ্র বসুর পারিবারিক সদস্য কৃষ্ণা বসু, আজ হৃদরোগে আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে পরলোক গমন করেছেন তিনি।
কৃষ্ণা বসু ছিলেন নেতাজি সুভাষ চন্দ্র বসুর ভাইপো শিশির কুমার বসুর  স্ত্রী। তিনি ছিলেন শিক্ষাবিদ, লেখক ও রাজনীতিবিদ। কৃষ্ণা বসু একবার কংগ্রেস থেকে এবং দুবার তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচনে জয়ী হয়ে সাংসদ হয়েছিলেন যাদবপুর কেন্দ্র থেকে। তিনি ছিলেন নেতাজি রিসার্চ ব্যুরোর প্রধান, নেতাজির ওপর কয়েকটি বই লিখেছিলেন তিনি।
৮৯ বছর বয়সে আজ হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মেডিকা হাসপাতালে পরলোক গমন করেন। তাঁর মৃতদেহ নিয়ে আসা হয়েছে ৯০নম্বর  শরৎ  বসু রোডে, তাঁর বাসভবনে। সেখানে রয়েছেন কৃষ্ণা বসুর দুই পুত্র সুগত বসু ও সুমন্ত বসু। এই বাসভবনে আর কিছুক্ষণ পরেই  কৃষ্ণা বসুকে শেষ শ্রদ্ধা জানাতে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অন্যান্য অনুরাগীরা।
শরৎ বসু রোডের বাসভবন  থেকে কৃষ্ণা বসুর মরদেহ নিয়ে যাওয়া হবে এলগিন রোডে নেতাজি ভবনে, সেখানে রাত্রি ৮টা পর্যন্ত শায়িত রাখা হবে তাঁকে। এরপর তাঁর  মরদেহ নিয়ে যাওয়া হবে কেওড়াতলা মহা শ্মশানে, সেখানেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages