২৭ বছর পর পুলিশের জালে চন্দন দস্যু বিরাপ্পানের সঙ্গিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২৭ বছর পর পুলিশের জালে চন্দন দস্যু বিরাপ্পানের সঙ্গিনী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), চরমজনগর, কর্ণাটক, ০৩/০২/২০২০ :  চন্দন দস্যু বিরাপ্পান মারা গিয়েছে ১৫ বছর আগে, গতকাল তার এক ঘনিষ্ঠ সঙ্গিনী ধরা পড়ল পুলিশের হাতে। 
ধৃত মহিলার নাম স্ট্যানলি মেরি। এই মহিলা ছিল বিরাপ্পানের খুব ঘনিষ্ঠ এবং নানান অপরাধের কাজের সাথে যুক্ত। খুব ভাল গুলি চালাতে  পারত  এই মহিলা। কিন্তু পুলিশের খাতায় বিবরণ অনুযায়ী ২৭ বছর  আগে এই মহিলা গা ঢাকা দিয়েছিল স্ট্যানলি মেরি। তাকে অনেক চেষ্টা করেও খুঁজে পাচ্ছিল না পুলিশ। বিভিন্ন সময় পুলিশ তাকে ধরতে গেলেও শেষ পর্যন্ত পুলিশের চোখে ধুলো দিয়ে সে পালিয়ে যেতে সক্ষম হচ্ছিল।
গা ঢাকা দেওয়ার পরে বিয়েও করেছিল, এবং পরিবারের সকলের কাছে নিজের আগের পরিচয় গোপন করে গিয়েছিল। বিরাপ্পানের নাম গন্ধও তোলেনি কোনোদিন। পুরোপুরি ভোল পাল্টে ফেলেছিল ওই মহিলা। কিন্তু ১৭ বছর পর পুলিশের জালে সে ধারা পরে গেল; আজ তাকে আদালতে তোলা হবে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages