ফের একবার যুদ্ধবিরতি চুক্তি লংঘণ করল পাকিস্তান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের একবার যুদ্ধবিরতি চুক্তি লংঘণ করল পাকিস্তান

Share This
দেশের খবর

আজ খবর(বাংলা), কাঠুয়া, জম্মু ও কাশ্মীর, 15/02/2020 : আজ ফের একবার যুদ্ধবিরতি চুক্তি লংঘণ করল পাকিস্তান। আজ সীমান্তের অপার থেকে আক্রমণের সাক্ষী থাকল হীরা নগর সেক্টরের কাঠুয়া সীমান্ত।
আজ সকাল থেকেই জম্মু ও কাশ্মীর রাজ্যের হিরাপুর সেক্টরের কাছে কাঠুয়া সীমান্তে ভারী গোলাবর্ষণ শুরু করেছে পাক রেঞ্জাররা, এবার তাদের টার্গেট সেনা ছাউনি নয়, এবার তারা সীমান্ত লাগোয়া গ্রামগুলিকে টার্গেট করেছে। এর ফলে সীমান্ত লাগোয়া গ্রামের বাড়িগুলি যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে, তবে হতাহতের কোনো খবর নেই এখনও পর্যন্ত । পাকিস্তানের এই আক্রমণের কথা জানিয়েছে বিএসএফ ।
গতকাল পক সেনারা গুলি ও মর্টার শেল ছুঁড়েছিল কাশ্মীরের পুঞ্চ সেক্টরে, সেই ঘটনায় 1 গ্রামবাসীর মৃত্যু হয়েছিল, 2 জন গ্রামবাসী আহত হয়েছিলেন । আর আজ কাঠুয়া সীমান্তে গুলি চালাল তারা। এভাবেই নির্লজ্জের মত ছায়াযুদ্ধ চালিয়ে ভারতের সাধারণ মানুষকে প্রতিদিনই টার্গেট করতে চাইছে পাকিস্তান। এই ধরনের ঘটনা যেন রোজকার রুটিন হয়ে দাঁড়িয়েছে পাকিস্তানের কাছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages