'কেন্দ্রীয় এজেন্সির চক্রান্তেই অকালে চলে যেতে হল তাপসকে', বিস্ফোরক মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'কেন্দ্রীয় এজেন্সির চক্রান্তেই অকালে চলে যেতে হল তাপসকে', বিস্ফোরক মমতা

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), কলকাতা, ১৯/০২/২০২০ : অভিনেতা তাপস পালের মৃত্যুতেও রাজনীতির বিতর্ক উঠল তুঙ্গে। আজ তাপস পালের মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
গতকালই মুম্বই থেকে কলকাতায়  আনা হয়েছিল তাপস পালের মরদেহ। গতকাল থেকে আজ সকাল পর্যন্ত তাঁর দেহ রাখা হয়েছিল গলফ ক্লাব রোডে তাঁর নিজের বাড়িতেই। তারপর তাপস পালের মরদেহ নিয়ে যাওয়া হয় টলি পাড়ার টেকনিশিয়ান্স স্টুডিওতে,  সেখানে মিনিট দশেক থাকার পর তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয়েছিল রবীন্দ্র সদনে। সেখানে অসংখ্য অনুরাগী তাঁকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন, সেখানেই উপস্থিত ছিলেন টলিউডের অভিনয় জগতের অনেক কলাকুশলীরা। 
রবীন্দ্র সদনে তাপস পালকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাপস পালকে শেষ শ্রদ্ধা জানানোর পর মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "তাপসের মৃত্যুতে আমি শোকাহত, মর্মাহত এবং শোকস্তব্ধ। কেন্দ্রীয়  এজেন্সির পরিকল্পনায় তাপসকে অনেক গঞ্জনার শিকার হতে হয়েছে, মৃত্যুর আগে সে জেনে যেতে পারল  না, কি তার অপরাধ ? এক বছর এক মাস তাকে জেল খাটতে হয়েছে। এতদিন জেলে আটকে রাখার কারন কি ? কেন্দ্রীয় এজেন্সির পরিকল্পনায় এর আগে তাপসের মতই অকালে চলে যেতে হয়েছিল সুলতান আহমেদকে, একটা চিঠি পেল, একটা ফোন পেল আর তারপরে শৌচালয়ে গিয়ে তার মৃত্যু হয়েছিল। প্রাক্তন খেলোয়াড় প্রসূন ব্যানার্জির স্ত্রীকেও অকালে চলে যেতে হয়েছিল কেন্দ্রীয় এজেন্সির পরিকল্পনায়। রাজনৈতিক প্রতিহিংসায় তিন জনের মৃত্যু দেখলাম আমি। রাজনৈতিক চক্রান্তে অভিনেতার মৃত্যুর পর টলিগঞ্জের শিল্পীদের আমি এই বিষয়টি নিয়ে ভাবনা চিন্তা করে দেখার অনুরোধ জানাতে চাইছি।"

মুখ্যমন্ত্রীর এহেন মন্তব্যের জবাব দিতে গিয়ে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেছেন, "যে কোনো মৃত্যুই বেদনাদায়ক, তাপসবাবুর মৃত্যুও বেদনাদায়ক, কিন্তু কারোর মৃত্যু নিয়ে রাজনীতি করা উচিত নয়। সিবিআইয়ের চিঠি তো তৃণমূলের অনেকেই পেয়েছেন, তাহলে এখন তো তৃণমূলের তাদের মধ্যে কারোরই আর বেঁচে থাকার কথা নয়। উনি বরং বলুন, চিট ফান্ডের ফাঁদে পরে যে সব মানুষ সর্বশান্ত হয়েছেন, যাঁরা আত্নহত্যা করেছেন, তাঁদের মৃত্যু কি বেদনা দায়ক নয় ? তৃণমূলের হাতে আমাদের দলের যে সহস্রাধিক কর্মীর মৃত্যু হয়েছে, যারা এখনো বিনা বিচারে আটকে রয়েছে, সেগুলো কি বেদনা দায়ক নয় ?"
আজ রবীন্দ্র সদন থেকে তাপস পালের মৃতদেহ নিয়ে যাওয়া হয় কেওড়াতলা মহাশ্মশানে, সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় এবং গান স্যালুটের মাধ্যমে শেষ বিদায় জানানো হয় অভিনেতা, দুই বারের বিধায়ক, দুই বারের সাংসদ তাপস পালকে। তাঁর অন্ত্যেষ্টি অনুষ্ঠানে হাজির ছিলেন মেয়র ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতাকর্মীরা  এবং টালিগঞ্জের অসংখ্য অভিনেতা ও  তাপসবাবুর অনুরাগীরা। তাপস পালকে চোখের জলে বিদায় জানালেন তাঁর স্ত্রী নন্দিনী  ও কন্যা সোহিনী ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages