ইনক্রেডিবল ইন্ডিয়ার প্রচারে এবার যোগা, সুশ্রুষা, বন্যপ্রাণ, রন্ধনশৈলী, বিলাস বহুলতায় জোর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইনক্রেডিবল ইন্ডিয়ার প্রচারে এবার যোগা, সুশ্রুষা, বন্যপ্রাণ, রন্ধনশৈলী, বিলাস বহুলতায় জোর

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৪/০২/২০২০ : ফাইন্ড দ্য ইনক্রেডিবল ইউ প্রচারাভিযানের মাধ্যমে ডিজিটাল এবং সোস্যাল মিডিয়াতে দেশের বিশেষ বিশেষ আকর্ষণীয় পর্যটন স্হানগুলি তুলে ধরা হচ্ছে। এর উদ্দেশ্যই হল ফাইন্ড দ্য ইনক্রেডিবল ইউ প্রচারাভিযানের মাধ্যমে পর্যটকদের দর্শনীয় পর্যটন স্হান ঘোরার পর তাদের পরিবর্তনশীল কি অভিজ্ঞতা হচ্ছে তা গল্পের আকারে তুলে ধরা। 
এই প্রচারাভিযান প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন (পিএটিএ)এর পক্ষ থেকে ২০১৯এ সোনা জিতেছে।পিএটিএ চারটি বিভাগে এই পুরস্কার দিয়ে থাকে। এগুলি হল, বাজার ; শিক্ষা এবং প্রশিক্ষণ, পরিবেশ, ঐতিহ্য এবং সংস্কৃতি। ভারত বাজার- প্রাথমিকভাবে সরকারের লক্ষ এই বিভাগে পুরস্কার জিতেছে।
মন্ত্রক ২০১৭ সালে দেশে দ্বিতীয় দফায় অবিশ্বাস্য ভারত (ইনক্রেডিবল ইন্ডিয়া ২.০)প্রচারাভিযানের সূচনা করেছে। এই প্রচারাভিযানে যোগা, সুশ্রুষা, বন্যপ্রাণ, রন্ধনশৈলী, বিলাস বহুলতা সহ পর্যটনের বিশেষ বিশেষ আকর্ষণের ওপর জোর দেওয়া হয়েছে।টন মন্ত্রকের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী শ্রী প্রহ্লাদ সিং প্যাটেল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages