ট্রেনি পুলিশকে গোমাংস বিতরণ কংগ্রেসের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ট্রেনি পুলিশকে গোমাংস বিতরণ কংগ্রেসের

Share This

আজ খবর (বাংলা), কোঝিকোড়, কেরালা, ১৯/০২/২০২০ : কেরালায় ট্রেনি পুলিশদের খাবারের মেনু থেকে গোমাংস বাতিল হয়ে যাওয়ার পর  আজ রাজ্যের প্রদেশ কংগ্রেসের কর্মীরা ট্রেনি পুলিশ কর্মীদের বিফ কারী (গোমাংস) এবং পাউঁড়ুটি বিতরণ করলেন।
কেরালা  প্রদেশ কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক আইনজীবী কে প্রবীণ কুমারের উদ্যোগে আজ কংগ্রেস কর্মীরা শিক্ষানবিশ পুলিশ কর্মীদের মধ্যে গোমাংস ও পাউরুটি বিতরণ করলেন, যদিও পুলিশের খাদ্যতালিকা থেকে গোমাংস বাদ দেওয়া হয়েছিল এই রাজ্যে। 
কেরালা প্রদেশ কংগ্রেস কমিটির (KPCC) সাধারণ সম্পাদক কে প্রবীণ কুমার এই প্রসঙ্গে আজ বলেন, "মুখ্যমন্ত্রী হিসেবে শপথ বাকি পাঠ করার পর পিনারই বিজয়ন সাক্ষাৎ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে, আর বিজেপির সাথে সমঝোতা করেই এই রাজ্যে পুলিশের ডিরেক্টর জেনারেল পদে আনা হয়েছে লোকনাথ বেহেরাকে, লোকনাথ বেহেরা হলেন সেই পুলিশ অফিসার যিনি গুজরাটে গোধরা দাঙ্গার ঘটনায় মোদী ও অমিত শাহকে ক্লিনচিট দিয়েছিলেন। লোকনাথ বেহেরা দায়িত্ব নিয়েই পুলিশের খাদ্য তালিকা থেকে গোমাংস বাদ দিয়ে দিয়েছিলেন, আর এই সব তিনি করেছিলেন সংঘ পরিবারের  এজেন্ডা মেনেই। মুখ্যমন্ত্রী পিনারাইয়ের দ্বৈতচরিত্র এখন প্রকাশ্যে এসে গিয়েছে।"
এই সপ্তাহের প্রথমেই কেরালা পুলিশের শিক্ষানবীশদের খাদ্য তালিকা থেকে বাদ ডিপোয় হয়েছিল গোমাংস। ট্রেনীদের আরও উৎকৃষ্ট এবং এনার্জি ডায়েট দিতেই খাদ্য তালিকা থেকে গোমাংস বাদ দেওয়া হয়েছে বলে জানিয়েছিল কেরালা পুলিশ।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages