কেজরিওয়াল হেরে গেলে অবাক হবেন না : কপিল মিশ্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেজরিওয়াল হেরে গেলে অবাক হবেন না : কপিল মিশ্র

Share This
 রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১০/০২/২০২০ : "বিন্দুমাত্র আশ্চর্য হবেন না যদি দ্যাখেন, বিধানসভা নির্বাচনে নিউ দিল্লী কেন্দ্র থেকেই দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল হেরে যান ", বললেন আমআদমি পার্টির প্রাক্তন ও বিদ্রোহী নেতা কপিল মিশ্র।
কপিল মিশ্র ছিলেন আমআদমি পার্টির একজন সক্রিয় নেতা, দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের ক্যাবিনেটে কাজ করে আসা একজন গুরুত্ত্বপূর্ণ সদস্য। আম আদমি পার্ট ছেড়ে তিনি যোগ দিয়েছিলেন বিজেপিতে। গত ৮ তারিখে বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়েছে দিল্লীতে। আগামীকাল সেই নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে, আর তার ২৪ ঘণ্টা আগে এই ধরনের উক্তি করলেন আম আদমি পার্টির গ্রাউন্ড লেভেলে কাজ করে আসা কর্মী হিসেবে সুপরিচিত কপিল মিশ্র।
কপিল মিশ্র আজ সংবাদ সংস্থা এএনআইকে বলেন, "অদ্ভুতভাবে আমি আদমি পার্টি এখন নির্বাচন কমিশন এবং ইভেমের দিকে আঙ্গুল তুলছে। কেননা ওরা দিল্লীর মানুষের মুড্ বা মর্জি খুব ভাল করে বোঝে, োর বোধ হয় এটা মানতে পারছে না যে, এই বিধানসভা নির্বাচনে বিজেপিই জিতবে এবং দেশের রাজধানীতে আপ নয়, বিজেপিই সরকার গড়তে সক্ষম হবে ।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages