অমিত শাহের সাথে দেখা করতে যাবেন শাহিনবাগে বসে থাকা আন্দোলনকারীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অমিত শাহের সাথে দেখা করতে যাবেন শাহিনবাগে বসে থাকা আন্দোলনকারীরা

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১৫/০২/২০২০ : স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করতে যাবেন দিল্লীর শাহিনবাগে বসে থাকা প্রতিবাদী আন্দোলনকারীরা।
এর আগে সংবাদ মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ  জানিয়েছিলেন, দিল্লীর শাহিনবাগে এতদিন ধরে আন্দোলনকারীদের প্রতিনিধিরা ইচ্ছে করলে দেখা করে কথা বলতে চাইলে, তাঁদের সাথে তিনি কথা বলবেন। তাঁর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে শাহিনবাগের আন্দোলনকারীরা আগামীকাল দুপুর দুটোর সময় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা ককরতে যাবেন।
তবে এখানে সমস্যা একটাই,অমিত শাহ আন্দোলনকারীদের প্রতিনিধিদের সাথে কথা বলার কথা বলেছিলেন ঠিকই , কিন্তু দিল্লীর শাহিনবাগে আন্দোলনকারীরা ঠিক করেছেন অমিত শাহের সাথে তাঁরা সবাই মিলে একসাথে দেখা করতে যাবেন, সবাই কথা বলবেন এবং স্বরাষ্ট্রমন্ত্রীকেও কথা বলতে হবে সকলের সাথে, কারন শাহিনবাগে আন্দোলন করেছেন সবাই মিলে  দুই একজন নয়। 
কিন্তু কয়েক হাজার মানুষ যাবেন একজন মন্ত্রীর সাথে কথা বলতে ! সেটা আদৌ কতটা সম্ভব সেটা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। এদিকে স্বরাষ্ট্র দপ্তর সূত্রে জানানো হয়েছে, এখনও পর্যন্ত কেউ স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাক্ষাৎ করার জন্যে সময় চেয়ে আবেদন করেন নি।
আন্দোলনকারীদের তরফ থেকে জানানো হয়েছে, তাঁরা সবাই মিলে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে গিয়ে সিটিজেনস এমেন্ডমেন্ট আইন অবলুপ্তি এবং  এনআরসি ও এনপিআর তুলে নেওয়ার কথা জানাবেন।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages