বেহালায় কলকাতার বৃহত্তম কমিউনিটি সেন্টারের উদ্বোধন করলেন মেয়র ফিরহাদ হাকিম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেহালায় কলকাতার বৃহত্তম কমিউনিটি সেন্টারের উদ্বোধন করলেন মেয়র ফিরহাদ হাকিম

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ১১/০২/২০২০ : আজ বেহালার শিলপাড়ায় ১২৩ নম্বর  ওয়ার্ডের পুরপিতা সুদীপ পোল্লের উদ্যোগে কলকাতার বৃহত্তম কমিউনিটি সেন্টারের উদ্বোধন করলেন মেয়র ফিরহাদ হাকিম।
বেহালার শিলপাড়ার জেমস লং সরণির ওপর মোট ২০ কাঠা জমির ওপর গড়ে উঠেছে বিশাল এই কমিউনিটি সেন্টার,  নাম আবাহন, ১২৩ নম্বর ওয়ার্ডের পুরপিতা সুদীপ পোল্লে জানালেন, "সমাজের সব রকম মানুষকে আবাহন করে নিয়ে আসার জন্যেই এই ভবনের নাম রাখা হয়েছে আবাহন, আর এই নামকরণটি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই, তাঁরই অনুপ্রেরণায় পশ্চিমবাংলা জুড়ে যে উন্নয়নের জোয়ার বইছে, তারই একটি অঙ্গ হল এই আবাহন ভবন, এখানে একসাথে চারটি পরিবার তাঁদের পারিবারিক অনুষ্ঠান সুসম্পন্ন করতে পারবেন।"
আবাহন ভবনটি বিশাল এক অট্টালিকা, যেখানে লিফ্ট, জেনারেটর, শীতাতপ নিয়ন্ত্রণের সুব্যবস্থা রয়েছে, এলাকার সাধারণ মানুষ অনেক কম খরচে এই ভবন  ভাড়া নিয়ে অনুষ্ঠান করতে পারবেন। এই ভবনটি উদ্বোধন হওয়ার সাথে সাথে ১২৩ নম্বর ওয়ার্ডে চোঙার বন অঞ্চলের ধারাপাড়াতে একটি আবাসন প্রকল্পেরও উদ্বোধন করা হল, সেটিও সুদীপ পোল্লের উদ্যোগে গড়ে উঠেছে, তাছাড়া বেহালার এই এলাকাতেই একটি বড়সড় জল রিজার্ভার প্রকল্প গড়ে তোলার উদ্যোগ নিয়েছেন তিনি ।  
আবাহন ভবন ও ওই আবাসনের উদ্বোধন করলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি, সাংসদ মালা রায় ও অন্যান্য নেতা নেত্রীরা। (দেখুন ভিডিও)



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages