শুরু হয়ে গেল পরীক্ষা, শুভেচ্ছা মোদী ও মমতার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুরু হয়ে গেল পরীক্ষা, শুভেচ্ছা মোদী ও মমতার

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১৭/০২/২০২০ : আজ থেকেই শুরু হয়ে গেল সিবিএসইর দশম ও দ্বাদশ শ্রেণীর পরীক্ষা। পশ্চিমবঙ্গেও দিল্লী বোর্ডের  পরীক্ষা শুরু হয়ে গেল, এই রাজ্যে আগামীকাল থেকে শুরু হতে চলেছে মাধ্যমিক পরীক্ষাও।
সিবিএসই পরীক্ষা শুরু আগেই আজ সকালে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী সিবিএসই বোর্ডের পরীক্ষার্থী এবং তাদের বাবা-মা ও শিক্ষকদের শুভেচ্ছা জানিয়েছেন।


এক ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেছেন, “আজ থেকে সিবিএসই-র দশম ও দ্বাদশ শ্রেণীর পরীক্ষা শুরু হচ্ছে। সমস্ত তরুণ পরীক্ষার্থী, তাদের বাবা-মা ও শিক্ষক-শিক্ষিকাদের শুভ কামনা জানাই। আমি আমার ছোট্ট বন্ধুদের বলবো, চাপ না নিয়ে আনন্দের সঙ্গে পরীক্ষা দাও। মাসের পর মাস ধরে তোমরা যে কঠোর পরিশ্রম করেছো এবং প্রস্তুতি নিয়েছো – তার জন্য ভালো ফল হবেই”।
এবছর রাজ্যের আইসিএসসি, সিবিএসই,  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের উদ্দেশ্যে আগেই শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages