উত্তর প্রদেশে আইনজীবী ধর্ষণ করলেন মহিলাকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর প্রদেশে আইনজীবী ধর্ষণ করলেন মহিলাকে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), বেরিলি, উত্তর প্রদেশ, ২০/০২/২০২০ : ধর্ষণের খবরে ফের শিরোনামে উত্তর প্রদেশ। এবার এক আইনজীবীই ধর্ষণ করলেন এক মহিলাকে। এই ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের বেরিলিতে। 
ঘটনাটি ঘটেছে গত ১৫ তারিখ, কিন্তু  ঘটনার কথা প্রকাশ্যে এসেছে আজ। ২১ বছর বয়সী ওই মহিলা গত ১৫ তারিখে গিয়েছিলেন বেরিলি শহরের এক আইনজীবীর সাথে দেখা করতে, সেই সময় নিজের চেম্বারের মধ্যেই সেই আইনজীবী ও তাঁর এক সহকারী সেই মহিলাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। 
প্রথমে মেয়েটি মুখ না খুললেও পরে মেয়েটির মা এই বিষয়ে সরব  হন, এবং থানায় গিয়ে পুলিশে ওই আইনজীবীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অভিযুক্ত ওই আইনজীবী ও তার সহকারী দুজনেই পলাতক। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে এবং ওই দুই অপরাধীকে খুঁজে বের করতে তল্লাশি চালাচ্ছে। আইনের সুরক্ষা পাওয়ার জন্যে যাঁর ওপর বিশ্বাস করতে হয়, সেই আইনের পরামর্শদাতা সুযোগের সদ্ব্যবহার করে মহিলার সর্বনাশ করতে পিছপা হন না।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages