উড়ানের জন্যে দৌড় শুরু করতেই আগুন লাগার ঘটনা ঘটল বিমানে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উড়ানের জন্যে দৌড় শুরু করতেই আগুন লাগার ঘটনা ঘটল বিমানে

Share This
দেশের খবর
প্রতীকী ছবি 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১৭/০২/২০২০ : আজ অজানা কোনো বস্তুর ধাক্কায় টেক অফ করার জন্যে দৌড় শুরু করার কিছুক্ষণের মধ্যে ছোটখাটো অগ্নি সংযোগের ঘটনা ঘটল আমেদাবাদ - বেঙ্গালুরুর বিমানে। 
আজ সকালে গো এয়ারের আমেদাবাদ ও বেঙ্গালুরুর মধ্যে যাতায়াতকারী একটি বিমানে হঠাৎ করেই আগুন লেগে যাওয়ার ঘটনা ঘটে।  বিমানটি সবে মাত্র টেক অফ করার জন্যে দৌড় শুরু করেছিল, তখনি পাইলট বিপদ বুঝতে পারেন, সঙ্গে সঙ্গেই বিমানটিকে ফের রান ওয়েতে ফিরিয়ে আনা হয় এবং সমস্ত যাত্রীকে নামিয়ে আনা হয়, যাত্রীদের মধ্যে তখন চাঞ্চল্য সৃষ্টি হলেও তখন জানা যায়নি ঠিক কি ঘটেছে।
গো এয়ার কোম্পানির  ইঞ্জিনিয়ারদের  টিম জানিয়েছে, "বিমানটিকে আদ্যপান্ত পর্যবেক্ষণ করা হয়েছে, এবং দেখা গিয়েছে একটি পাখির ধাক্কায় বিমানটির ডানদিকের ইঞ্জিনটি ক্ষতিগ্রস্ত হয়েছে, বিমানের ডানার একটি পাখার একটি ব্লেড ভেঙে গিয়েছে। আর তা থেকেই আগুন লেগে গিয়েছিল, তবে সময়মত বিষয়টি বুঝতে পেরে পাইলট বিমানটিকে টারম্যাকে ফিরিয়ে আনেন। আগুন সঙ্গে সঙ্গেই নিয়ন্ত্রণ করা গিয়েছে, যার জন্যে কোনো বড়সড় দুর্ঘটনা ঘটে নি, প্রত্যেক যাত্রীই নিরাপদ আছেন।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages