ওড়িশার জাজপুর থেকে জাল নোট কারবারীদের গ্রেপ্তার করল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ওড়িশার জাজপুর থেকে জাল নোট কারবারীদের গ্রেপ্তার করল পুলিশ

Share This
হচ্ছেটা কি ?

আজ খবর (বাংলা) জাজপুর, ওড়িশা, ১৩/০২/২০২০ : জাল নোটের কারবারের সাথে যুক্ত সন্দেহে ওড়িশা পুলিশ গতকাল ছয় জনকে গ্রেপ্তার করেছে ওড়িশার জাজপুর জেলা থেকে।
গোপন সূত্রে খবর পেয়ে জাজপুরের কাছে একটি জায়গায় ওড়িশা পুলিশ তল্লাশি অভিযান  চালিয়ে মোট ৪ লক্ষ ৭৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করেছে। এই ঘটনায় এখনো পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের নাম চন্দন বল, বিপিন শেঠি, মনোজ দাস, তপন জেনা, অজয় সাহু ও মায়াধর পাত্র। 
পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, "নির্ভর যোগ্য সূত্র মারফত খবর পেয়ে প্রথমে দানাগরীহাট  থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়, তাদের থেকে ঘটনাস্থলেই উদ্ধার করা হয় ৬৫ হাজার টাকার জাল নোট, এর পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করে বাকি চার জনকে  গ্রেপ্তার করে পুলিশ এবং তাদের থেকে ৪,৭৭,০০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে ।" 
ধৃতদের থেকে পাওয়া গিয়েছে একটি কালার প্রিন্টার, কয়েকটি মোবাইল ফোন এবং একটি গাড়ি। সেগুলিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। এরা ঠিক কোন চক্রের সাথে জড়িত, কারা  এই ছয়জনকে সাহায্য করেছিল, গোটা বিষয়টি  নিয়ে তদন্ত করছে ওড়িশা পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages