সংশোধনাগারের ছাদে উঠে আত্মহত্যার হুমকি বন্দির - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সংশোধনাগারের ছাদে উঠে আত্মহত্যার হুমকি বন্দির

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), হাওড়া, পশ্চিমবঙ্গ , ২৯/০২/২০২০ :  সংশোধনাগারের মধ্যে চলছে অনিয়ম এবং নানারকম অনৈতিক কাজকর্ম, আর তার প্রতিবাদ করতেই জেলের ছাদে উঠে আত্মহত্যা করার হুমকি দিলেন এক বন্দি।
আজ এই ঘটনাটি ঘটেছে হাওড়া সংশোধনাগারে। জেলবন্দি এক আসামি আজ সংশোধনাগারের ছাদে উঠে যান, তারপর সেখান থেকে চিৎকার জুড়ে দেন; তাঁর বুকে একটি পোস্টার লাগানো ছিল। তাতে লেখা ছিল "দিদি দ্যাখো"। এই ঘটনায় হাওড়া শংশোধানাগারে ছুটোছুটি লেগে যায়।
খুনের  সাজাপ্রাপ্ত বন্দি মহম্মদ সোহেল আজ হঠাৎ করেই সংশোধনাগারের ছাদে উঠে যান, তাঁর বক্তব্য ছিল, "সংশোধনাগারের মধ্যে নানা রকম অনৈতিক কাজকর্ম হচ্ছে। জেলের মধ্যে ঘুষ ও কাটমানি খাওয়ার অভিযোগ তোলেন তিনি। জেলের মধ্যে ঠিক মত খেতে দেওয়া হয় না বলেও তিনি সোচ্চার হয়ে ওঠেন।" মূলত বুকে পোস্টার সেঁটে তিনি মুখ্যমন্ত্রীকে অভিযোগ জানানোর জন্যেই লিখে রেখেছিলেন "দিদি দ্যাখো"।
ওই ব্যক্তিকে ছাদ থেকে নামিয়ে আনার প্রাথমিক চেষ্টা ব্যর্থ হয় পুলিশের, কেননা ওই ব্যক্তি আত্মহত্যা করার হুমকি দিচ্ছিলেন । এর পর সেখানে আসে দমকল কর্মীরা। শেষমেশ পুলিশ ও দমকল কর্মীদের যৌথ প্রচেষ্টায় বুঝিয়ে সুঝিয়ে তাঁকে নিচে নামানো হয়। এই ঘটনার ব্যাপারে জেল কর্তৃপক্ষ কোনো প্রতিক্রিয়া না দিলেও, ওই ব্যক্তির অভিযোগ খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages