ট্রেনে কাটা পড়তে পড়তে বরাত জোরে প্রাণে বেঁচে গেলেন বৃদ্ধ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ট্রেনে কাটা পড়তে পড়তে বরাত জোরে প্রাণে বেঁচে গেলেন বৃদ্ধ

Share This
হচ্ছেটা কি ?

আজ খবর (বাংলা), মুম্বই, ১৬/০২/২০২০ : বরাত জোরে প্রাণে বেঁচে গেলেন এক বৃদ্ধ। ট্রেনে কাটা পড়তে পড়তে শেষ মুহূর্তে প্রাণ বেঁচে গেল ওই বৃদ্ধের ট্রেন চালকের তৎপরতায়।
আজ মুম্বইয়ের কাছে মাজগাঁওতে বাইকুল্লা স্টেশনে এক বৃদ্ধ লাইন পেরিয়ে উল্টোদিকের প্ল্যাটফর্মে উঠতে যাচ্ছিলেন, ঠিক সেই সময় একটি ট্রেন এসে পরে ওই প্ল্যাটফর্মে, কিন্তু ওই বৃদ্ধ প্ল্যাটফর্মে উঠতে পারছিলেন না, এদিকে ঠিক সময়ে বিষয়টি  নজরে আসে প্ল্যাটফর্মে এসে পড়া ট্রেনটির চালকের, নিমেষে এমার্জেন্সি ব্রেক কষে তিনি ট্রেনটিকে দাঁড় করিয়ে দেন, কোনোক্রমে প্রাণ বেঁচে যায় ওই বৃদ্ধের। 
প্ল্যাটফর্মে উপস্থিত অন্যান্য যাত্রীরা ওই মুহূর্তেই ছুটে গিয়ে বৃদ্ধের হাত ধরে তাঁকে টেনে তোলেন প্ল্যাটফর্মের ওপরে। তবে ট্রেন চালক যদি সতর্ক না থাকতেন, যদি তিনি ঠিক সময়ে এমার্জেন্সি ব্রেক কষে ট্রেনটিকে দাঁড় না করাতে পারতেন, তাহলে সকলের সামনেই  ঘটে যেতে পারত মারাত্মক দুর্ঘটনা। মৃত্যু হতে পারত  ওই বৃদ্ধের। এই কারণেই ভারতীয় রেলের তরফ থেকে বার বার সতর্ক করে মাইকে ঘোষণা করা হয়, রেল লাইন এইভাবে পার না করতে, দুর্ঘটনা এড়াতে ফুট ওভার ব্রিজ ব্যবহার করার জন্যে। আজকের গোটা ঘটনাটি রেকর্ড হয়েছে বাইকুল্লা স্টেশনের সিসিটিভি ক্যামেরায়।





Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages