উত্তর প্রদেশে ফের যৌন নির্যাতনের ঘটনা প্রকাশ্যে এল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর প্রদেশে ফের যৌন নির্যাতনের ঘটনা প্রকাশ্যে এল

Share This
দেশের খবর


আজ খবর (বাংলা), আম্বেদকর নগর, উত্তরভিপ্রদেশ, ১৩/০২/২০২০ : যোগী আদিত্যনাথের রাজ্য উত্তর প্রদেশে যৌন নির্যাতন ও ধর্ষণের ঘটনা যেন ঘটেই চলেছে একের পর এক;  সেখানে গত ১০ তারিখে একটি ৭ বছরের বালিকার ওপর যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গিয়েছে।
বালিকার ওপর যৌন নির্যাতনের এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের আম্বেদকর নগরের আকবরপুর থানার অন্তর্গত মিরানপুর এলাকায়। গত ১০ তারিখে আমন নামে এক ব্যক্তি তার নিজের বাড়ির কাছে একটি ফার্মে নিয়ে যায় ওই বালিকাকে, এবং সেখানেই ওই বালিকার ওপর যৌন নির্যাতন চালায়। বাড়ি ফিরে গিয়ে ওই বালিকা তার পরিবারের কাছে গোটা ঘটনাটি খুলে বললে, পরিবারের লোকজন তাকে প্রথমে নিয়ে যায় স্থানীয় হাসপাতালে, সেখান থেকে ওই বালিকাটিকে অযোধ্যার হাসপাতালে রেফার করা হয় ।
এই ঘটনায় মিরানপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ আমন নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গোটা বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages