রাতের কলকাতায় এম্বুলেন্স করে অপহরণের চেষ্টা মহিলাকে, বাঁচাতে গিয়ে মৃত মহিলার শ্বশুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাতের কলকাতায় এম্বুলেন্স করে অপহরণের চেষ্টা মহিলাকে, বাঁচাতে গিয়ে মৃত মহিলার শ্বশুর

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ০৫/০২/২০২০ :  আবার অমানবিক ঘটনার সাক্ষী থাকল রাতের কলকাতা। রাস্তা থেকে  মহিলাকে জোর করে এম্বুলেন্সে করে  তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করল দুষ্কৃতীরা।তাঁকে বাঁচাতে গিয়ে প্রাণ দিতে হল তাঁর শ্বশুরকে।
গতকাল রাত্রে ট্যাংরা অঞ্চলে গোবিন্দ ক্ষতিক রোডে ঘটেছে এই ঘটনা। গতকাল রাত্রে, ওই মহিলা বিয়েবাড়ির নিমন্ত্রণ থেকে বাড়ি ফিরছিলেন, সেই সময় রাস্তার ধারে একটি এম্বুলেন্স তাঁর গা ঘেঁষে এসে দাঁড়ায়, তারপর জোর করে তাঁকে ওই এম্বুলেন্স তুলে চেষ্টা করে এম্বুলেন্স থাকা দুষ্কৃতীরা। তিনি চিৎকার করলে কাছাকাছি থাকা তাঁর শ্বশুর ও অন্য এক আত্নীয় ছুটে আসেন এবং দুষ্কৃতীদের বাধা দিতে থাকেন।
এরপর আরও কিছু লোক সেখানে আসতে দেখে দুষ্কৃতীরা গাড়ি নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে, এবং বেপরোয়াভাবে মহিলার শ্বশুরকে ধাক্কা দেয়; ভদ্রলোকের জামাকাপড় এম্বুলেন্সের কোনায় আটকে যাওয়ায় তাকে হিঁচড়ে নিয়ে চলতে থাকে ঘাতক গাড়িটি, ভদ্রলোকের প্রাণের জামা  কাপড় সম্পূর্ণ খুলে যায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ, খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভির ফুটেজ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages