আজ তাপস পালের শেষ কৃত্য রাষ্ট্রীয় মর্যাদায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ তাপস পালের শেষ কৃত্য রাষ্ট্রীয় মর্যাদায়

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), কলকাতা, ১৯/০২/২০২০ : গতকাল প্রয়াত হয়েছেন অভিনেতা তাপস পাল, আজ বিকেলে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে কেওড়াতলা মহা শ্মশানে।  
মুম্বই থেকে আমেরিকায় মেয়ের কাছে যাওয়ার সময় বিমান বন্দরেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা তাপস পাল তড়িঘড়ি তাঁকে মুম্বইয়ে বান্দ্রার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু সেই হাসপাতালেই অসুস্থ অবস্থায় তিনি চলে গেলেন পরলোকে। তাঁর বয়স হয়েছিল ৬১  টালিগঞ্জ ফিল্ম ইন্ড্রাষ্টিকে একসময় পরিপূর্ণভাবে সমৃদ্ধ করেছিলেন এই অভিনেতা। বাংলা সিনেমায় তাঁর অবদানের কথা ভুলতে পারবে না কেউ।


জীবনের শেষ দিকে এসে তাঁর চোখের সামনে ছিল অন্ধকার। নিজের পেশাকে বেশ কিছুটা দূরে সরিয়ে রেখে তিনি যোগ দিয়েছিলেন রাজনীতিতে। সাংসদও হয়েছিলেন কৃষ্ণনগর থেকে। তারপর জড়িয়ে পড়েছিলেন একটি চিট ফান্ড   সংস্থার সাথে। বার বার তাঁকে জেরা করছিল সিবিআই এবং ইডির গোয়েন্দারা, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তাঁর দূরত্ব তখন আরও অনেক দূরে। সহকর্মীরাও তখন দূরত্ব বাড়িয়েছেন বহু যোজন,  গ্ল্যামারের আলোয় থাকতে অভ্যস্ত তাপস পাল তখন যেন একাকী, সুদূর দ্বীপের বাসিন্দা। ১৩টি মাস তাঁর কেটেছে ওড়িশার জেল হাজতে।
শারীরিক ও মানসিক দুই দিক থেকেই তিনি ক্ষত বিক্ষত হচ্ছিলেন, ফিরতে চেয়েছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এমনকি মুম্বইয়ে অসুস্থ অবস্থায় হাসপাতাল থেকে তিনি কলকাতায় ফিরতে চেয়েছিলেন, কিন্তু ফেরা আর তাঁর হল না, এমনকি মেয়ের কাছে আমেরিকাতেও আর যাওয়া হল না, চলে যেতে হল অন্যলোকে চিরকালের জন্যে। 
তাপস পালের প্রার্থীব  শরীর  এখন কলকাতায় তাঁর বাড়ি গলফ ক্লাব রোডে শায়িত রয়েছে, এরপর তাঁর মরদেহ নিয়ে যাওয়া হবে রবীন্দ্রসদনে, সেখানে সকাল ১১টা থেকে দুপর ১টা পর্যন্ত শায়িত রাখা হবে সাধারণ মানুষের দর্শনের জন্যে। তারপর সেখান থেকে নিয়ে যাওয়া হবে কেওড়াতলা মহাশ্মশানে, এবং সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages