দিল্লীর শাহীন বাগে আর কতদিন অবরোধ চলবে ? জানতে চাইল আদালত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীর শাহীন বাগে আর কতদিন অবরোধ চলবে ? জানতে চাইল আদালত

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, 10/02/2020: রাজপথ অবরোধ করে আর কতদিন শাহীন বাগে আন্দোলন প্রতিবাদ চলবে ? আজ এই কথাই দিল্লী সরকারকে স্পষ্ট ভাবে জিজ্ঞাসা করল দিল্লী এপেক্স আদালত।
সিটিজেনশিপ এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে দিল্লীর শাহিন বাগে গত 55 দিন ধরে চলছে প্রতিবাদ আন্দোলন । কিন্তু রাজ্পথের ওপর যেভাবে এতদিন ধরে প্রতিবাদ আন্দোলন চলছে, এবং তাতে সাধারণ মানুষের যাতায়াতের যে অসুবিধা হচ্ছে, তাতে বেজায় ক্ষুব্ধ আদালত। এই বিষয়ে একটি শুনানির সময় আজ এপেক্স কোর্ট দিল্লী সরকারের কাছে জানতে চেয়েছে, "প্রতিবাদের নামে আর কতদিন এভাবে রাজপথ অবরুদ্ধ করে রাখা হবে ? কতদিন মানুষকে অসুবিধের মধ্যে থাকতে হবে ?" শাহীন বাগে গত 55 দিন ধরে রাজপথ অবরোধ করে প্রতিবাদ আন্দোলন করে চলেছেন প্রতিবাদী কিছু মানুষ।
এই বিষয়ে ফের শুনানি হবে ফেব্রুয়ারি মাসের 17 তারিখে। তবে শুধু শাহীন বাগই নয়, একইভাবে দিল্লীর কালিন্দিকুঞ্জ এলাকাতেও পথ অবরুদ্ধ হয়ে রয়েছে বিগত 55 দিন ধরে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages