LOCতে পাক সেনার বার বার যুদ্ধ বিরতি, ভারত কি এবার চেপে ধরবে ? - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


LOCতে পাক সেনার বার বার যুদ্ধ বিরতি, ভারত কি এবার চেপে ধরবে ?

Share This

আজ খবর (বাংলা), শ্রীনগর, ১২/০১/২০২০ : আজ দুপুরে তল্লাশি অভিযানের সময় জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় নিরাপত্তা  বাহিনীর সাথে সংঘর্ষে তিন জঙ্গি নিহত হয়েছে। পুলওয়ামার ত্রালের কাছে এই ঘটনা ঘটেছে। তিন জঙ্গির থেকে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতদের সাথে কোন জঙ্গি সংগঠনের যোগাযোগ ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। আজ এই খবর দিয়েছে কাশ্মীর জোন পুলিশ।
এদিকে জম্মু ও কাশ্মীরের  লাইন অফ কন্ট্রোল বরাবর পাক সেনার যুদ্ধবিরতির ঘটনা ক্রমশঃ বেড়ে চলেছে। আজ পুঞ্চ জেলার দিগোয়ার এবং গুলপর সেক্টরে পাক সেনারা লাইন অফ কন্ট্রোলে গুলি চালায়। আবার আজ খবর পাওয়া গিয়েছে, পুঞ্চ এলাকার লাইন অফ কন্ট্রোলে দুদিন আগে পাক সেনারা পাঁচজন সাধারণ মানুষের ওপর গুলির বৃষ্টি চালিয়েছিল। 
ওই পাঁচজন ছাগল চরাতে গিয়ে লাইন অফ কন্ট্রোলের ভারতীয় প্রাচীরের খুব কাছে চলে গিয়েছিল। পাঁচ জনের মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা যান, দুইজন গুরুতরভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি হন আর একজন পালিয়ে যেতে সক্ষম হন  ঘটনাস্থল থেকে। ওই ঘটনায় মৃত দুজন হলেন মহম্মদ আসলাম ও আলতাফ হুসেন। 
লাইন অফ কন্ট্রোল বরাবর পাক সেনার বার বার যুদ্ধবিরতি লংঘন করে গুলি চালানো এবং সাধারণ গ্রামবাসীদের মৃত্যুর বিষয়টি যথেষ্ট ভাবিয়ে তুলেছে কেন্দ্র সরকারকে। অনেক বছর ধরেই এই ছায়া যুদ্ধ চালিয়ে যাচ্ছে পাকিস্তান। আর এই নকল লড়াইয়ে প্রাণ গিয়েছে প্রচুর জওয়ানের, পাশাপাশি কপ্রাণ হারানো এবং নানাভাবে ক্ষতিগ্রস্ত হাসিয়ে চলেছেন সাধারণ মানুষ।
দুদিন আগেই ভারতীয় সেনা প্রধান নারাভানে বলেছিলেন, সংসদের সবুজ সংকেত পেলেই পাক অধিকৃত কাশ্মীরে ঢুকতে পারে ভারতীয় সেনা।  কিন্তু লাইন অফ কন্ট্রোলে পাক সেনাদের বার বার যুদ্ধবিরতি লংঘন বন্ধ করতে কিছুটা করা পদক্ষেপ নেওয়ার এবার বোধহয় সময় এসেছে ভারতীয় সেনার কাছে। আর সেটা করতে বোধ হয় সংসদের আলাদা করে সবুজ সংকেতের অপেক্ষা করতে হবে না ভারতীয় সেনাকে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages