ম্যাঙ্গালোর বিমান বন্দরে IED বিস্ফোরক, বিমান বন্দর উড়িয়ে দেওয়ার ছক ছিল ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ম্যাঙ্গালোর বিমান বন্দরে IED বিস্ফোরক, বিমান বন্দর উড়িয়ে দেওয়ার ছক ছিল !

Share This
দেশের খবর
ম্যাঙ্গালোর বিমানবন্দরে চুড়ান্ত সতর্কতা 

আজ খবর(বাংলা), ম্যাঙ্গালোর, কর্ণাটক, ২০/০১/২০২০ : ভাগ্য ভাল যে লোকটিকে ঠিক সময়ে দেখতে পাওয়া গিয়েছিল, না হলে আজ একটা বড় আকারের দুর্ঘটনা ঘটে যেতে পারত  ম্যাঙ্গালোর বিমান বন্দরে। প্রাণ যেতে পারত বহু সাধারণ মানুষের।
দেশের প্রত্যেকটি বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকে সি আই এস এফের জওয়ানরা। সমস্ত বিমানবন্দর নিরাপত্তার খাতিরে সিসিটিভি দিয়ে মোড়া থাকে। আর সিআইএসএফের জওয়ানরা মনিটরিং করেন। আজ সেরকমই মনিটরিং করতে গিয়ে দেখা যায়, ম্যাঙ্গালোর বিমানবন্দরের টিকিট কাউন্টারের কাছে এক ব্যক্তি একটি ব্যাগ ফেলে রেখে চলে গেল। মুহূর্তে ঘটনাস্থলে পৌঁছে যায় কর্তব্যরত সিআইএসএফ জওয়ানরা। গোটা এলাকা খালি করে দেওয়া হয়; ঘটনাস্থলে পৌঁছে যায় বম্ব ডিজপোজাল টিম। উদ্ধার করা হয় ব্যাগটি, তারপর ব্যাগ খুলে দেখা যায় তার মধ্যে রয়েছে ইম্প্রোভাইজ্ড এক্সপ্লসিভ ডিভাইস (IED) বিস্ফোরক।
এই লোকটিকেই সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে 

সিসিটিভি ফলো  করে দেখা যায়, ব্যাগটি টিকিট কাউন্টারের কাছে নামিয়ে রেখে ওই ব্যক্তি বিমানবন্দরের বাইরে দাঁড় করানো একটি অটোরিক্সায় চেপে চলে যায়, যাওয়ার সময় সে যতখানি সম্ভব নিজের মুখটিকে আড়াল করার চেষ্টা করছিল। ওই ব্যক্তিকে এখনও পর্যন্ত ধরা যায় নি। এই ঘটনার পর দেশের সব কয়টি বিমানবন্দরে কড়া  সতর্কতা জারি করা হয়েছে। বিমান বান্দরগুলিতে সিআইএসএফ জওয়ানের সংখ্যাও বাড়ানো হয়েছে বলে জানা গিয়েছে। ম্যাঙ্গালোর বিমানবন্দরের সর্বত্র তল্লাশি চালানো হচ্ছে। কর্ণাটক পুলিশের ডিআইজি অনিল পাণ্ডে বলেছেন, "বিমানবন্দরের টিকিট কাউন্টারের কাছে আমরা একটা পরে থাকা ব্যাগ থেকে শক্তিশালী আইইডি বিস্ফোরক উদ্ধার করতে পেরেছি।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages