CAA / NRCর বিরুদ্ধে দক্ষিণ হাওড়ায় শুরু হল নতুন করে আন্দোলন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


CAA / NRCর বিরুদ্ধে দক্ষিণ হাওড়ায় শুরু হল নতুন করে আন্দোলন

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), হাওড়া, পশ্চিমবঙ্গ, ২৭/০১/২০২০ : কেন্দ্রের সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে দক্ষিণ হাওড়ায় শুরু হল নতুন করে আন্দোলন এবং ধর্না । বেশ কিছু মানুষ এখানে সিটিজেনস এমেন্ডমেন্ট আইন, এনআরসি ও এনপিআরএর বিরুদ্ধে বিক্ষোভে সামিল হয়েছেন। 
গত ১০ দিন ধরে উত্তর হাওড়া অঞ্চলে মানুষ সিএএ, এনআরসি এবং এনবিআরের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিল, এখন সেই বিক্ষোভের আঁচ ছাড়িয়ে পড়ল দক্ষিণ হাওড়াতেও। কেন্দ্রের নিয়ে আসা নাগরিকত্বের নতুন এই আইন বর্জন করার ডাক দেওয়া হয়েছে ওই ধর্নামঞ্চে থেকে। কেন্দ্র বিরোধী স্লোগান তোলেন উপস্থিত বিক্ষোভকারীরা।
উপস্থিত এক বিক্ষোভকারী খুরশিদ এএনআইকে জানিয়েছেন, "এখন কেন্দ্র সরকার আমাদের কাছে কাগজ দেখতে চাইছে। কেননা মন্ত্রীরা এখন পার্লামেন্টে বসে আছেন। কিন্তু পার্লামেন্টে তাঁরা বসলেন কি ভাবে ? আমরা ভোট দিয়েছি বলেই তাঁরা আজ পার্লামেন্টে বসে আছেন, আমরা ভোট দিয়েছি কিভাবে ? আমাদের ভোটার কার্ড আছে বলে তাই ! তাহলে কি ভোটার কার্ডের এখন আর কোনো মূল্য নেই ? তাহলে এখন ওঁরা কিসের কাগজ দেখতে চাইছেন ?"
খুরশিদ আরও বলেন, "আমরা এই আন্দোলন ততক্ষণ চালিয়ে যাব, জাত্যাক্ষাণ না কেন্দ্র সরকার এই বিতর্কিত আইন তুলে না নেয়, সিএএ এবং এনআরসি কোনোটাই বলবৎ করা চলবে না।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages