গাড়ির তেল না পেয়ে বাসে যেতে হল মন্ত্রীকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গাড়ির তেল না পেয়ে বাসে যেতে হল মন্ত্রীকে

Share This
অফবিট

আজ খবর (বাংলা), পুদুচেরি, ০৪/০১/২০২০ : শেষমেশ পাবলিক বাসে চেপেই নিজের দপ্তরে যেতে হল পুদুচেরির কৃষি মন্ত্রী আর কমলাকান্নানকে। কারাইকল  থেকে পুদুচেরির একটি পাবলিক বাসে উঠতে দেখা যায় তাঁকে। সরকারি ক্যাবিনেট বৈঠকে যোগ দিতে নিজের গাড়ি নয়, বাসে করে সাধারণ মানুষের সাথেই যেতে দেখা গেল এই মন্ত্রীকে, যা কখনোই দেখা যায় না আমাদের দেশে।
কমলাকান্নানের  গাড়ি ডিজেল ভরার জন্যে গিয়েছিল কোঅপারেটিভ আমুধসূরাভির পেট্রল পাম্পে, কিন্তু সরকারি ফুয়েলের অনেক বিল এখনো পর্যন্ত বকেয়া থাকায় ঐ পেট্রল পাম্প তাঁর গাড়িকে তেল দিতে অস্বীকার করে; বাধ্য হয়ে ফিরে আসে তাঁর গাড়ি। এদিকে ক্যাবিনেট মিটিংয়ের সময় পার হয়ে যাচ্ছে দেখে মন্ত্রী চলে যান বাস স্টপেজে, সেখান থেকে বাসে করেই যান বৈঠকে যোগ দিতে।
পুদুচেরির সরকারি দপ্তরের গাড়িগুলির তেলের টাকা অনেকদিন ধরেই বাকি পড়ে রয়েছে, কোঅপারেটিভ সংস্থাটি অনেকদিন ধরেই বকেয়া মিটিয়ে দেওয়ার কথা জানাচ্ছিল, কিন্তু তাতে কাজ না হওয়ায় এই মাসের দুই তারিখ থেকে তেল দেওয়া বন্ধের হুঁশিয়ারি দিয়েছিল, সেইমত গতকাল কমলাকান্নানের গাড়ি গতকাল তেল নিতে গেলে সেটিকে ফিরিয়ে দেওয়া হয়, এর পরেই মন্ত্রী কমলাকান্নানকে বাসে করেই ক্যাবিনেট বৈঠকে পৌঁছাতে হয়।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages